Type Here to Get Search Results !

এবার দুয়ারে তৃণমূল ! বাড়ি বাড়ি গিয়ে এলাকার সাধারণ মানুষের অভাব, অভিযোগের কথা শুনছেন যুব তৃণমূল কংগ্রেসের কর্মীরা



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- এবার দুয়ারে তৃণমূল।ভরসন্ধ্যায় বাড়ি বাড়ি গিয়ে এলাকার সাধারণ মানুষের  অভাব, অভিযোগের কথা শুনছেন তৃণমূল কংগ্রেসের (TMC) যুব কর্মীরা। এখনো  পর্যন্ত  সাধারণ মানুষ যারা রাজ্য সরকারের যেসব প্রকল্প আছে তারা ঠিকমতো সেগুলি পাচ্ছে কিনা বা এলাকার উন্নয়ন নিয়ে  তাদের কি অভিযোগ সবই শুনছেন গ্রামের মহিলা ও পুরুষের কাছ থেকে। যুবনেতাদেরকে তাদের বাড়ির দরজায় পেয়ে  রাস্তাঘাট ও পানীয় জল এবং শৌচালয় এছাড়া বিভিন্ন বিষয় নিয়ে অভাব অভিযোগ জানাচ্ছেন গ্রামের মানুষজন।


সোমবার সন্ধ্যায় পূর্ব বর্ধমানের আউসগ্রামের (Aushgram) যুব তৃণমূল কংগ্রেসের (TMYC)পক্ষ থেকে বিল্বগ্রাম অঞ্চলের করুঞ্জি, কয়রাপুর সহ একাধিক গ্রামে তৃণমূলের কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নিলেন।নেতৃত্বে ছিলেন আউশগ্রাম ১ নম্বর ব্লক যুব তৃণমূল নেতা দেবাঙ্কুর চট্টোপাধ্যায়। তিনি জানান বর্তমান সরকার সাধারণ নাগরিকদের জন্য নানান প্রকল্প চালু করেছে।সেসব যথাযথভাবে মানুষের কাছে পৌঁছাচ্ছে কিনা তার খোঁজ নিতেই এই কর্মসূচি। এছাড়া সমস্যাগুলির বিষয়ে জানাতে দুয়ারে সরকার শিবিরে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে বলে জানান দেবাঙ্কুর চট্টোপাধ্যায়।

আরো পড়ুন:-বর্ধমানে বন্দুক হাতে নিয়ে পাড়ার বাসিন্দাদের ভয় দেখানোর অভিযোগে গ্রেফতার এক যুবক 

 এই গ্রামের মানুষজনের যেসব অভিযোগ আছে তা দ্রুত যাতে সমাধান হয় তা তিনি আশ্বাস দেন। এবং তিনি জানান সরকারি সহায়তামূলক প্রকল্পগুলির সুফল ঠিকঠাকভাবে সাধারণ মানুষ পাচ্ছেন কিনা তা জানতে বাড়ি বাড়ি ঘুরছেন যুব তৃণমূলের কর্মীরা।  আউশগ্রামের  তৃণমূলের যুব নেতা দেবাঙ্কুশ ভট্টাচার্য সহ  বিল্লগ্রাম অঞ্চলের চেয়ারম্যান উত্তম রায় এবং সঙ্গে ছিলেন  কয়রাপুর গ্রামের তৃণমূলের নেতৃত্ববৃন্দ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad