Type Here to Get Search Results !

বর্ধমানে বন্দুক হাতে নিয়ে পাড়ার বাসিন্দাদের ভয় দেখানোর অভিযোগে গ্রেফতার এক যুবক

সংবাদাতা,পূর্ববর্ধমান:- বন্দুক হাতে নিয়ে পাড়ার বাসিন্দাদের ভয় দেখানোর অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। তাকে গ্রেপ্তার করেছে বর্ধমান থানার পুলিশ। তার কাছে দুটি আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে।ধৃতের নাম,সেখ রফিকুল ওরফে কচি।সোমবার সন্ধ্যায়  বর্ধমান (Bardhaman) শহরের বড়নীলপুর বাজারে (Baranilpur Bazar) এই ঘটনায় .এলাকায় চাঞ্চল্য  ছড়িয়েপরে।



এলাকাবাসীর সূত্রে জানা গেছে,কচি প্রায়ই এলাকায় দাদাগিরি করে বেড়ায়। সাধারণ মানুষকে হুমকি দেয়।স্ত্রীকে মারধোর করে।  প্রতিবাদ করলে এদিন বিকেলে এলাকায় আসে আগ্নেয়াস্ত্র নিয়ে। সবাইকে ভয় দেখায়। এর পর পুলিশে খবর গেলে তাকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে একটি দেশী পাইপগান, একটি বেলুন ফাটানো পিস্তল ও গুলি পাওয়া গেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।



এলাকার বাসিন্দা প্রতিমা দে জানান, 'বোমা বন্দুক নিয়ে প্রায়ই ভয় দেখায় ওই যুবক। তার নিজের ভাই শেখ সফিকুল জানায়, 'তারা আলাদা বাড়িতে থাকে। গতকালও মদ্যপান করছিল।ওর কাছে আগেও আর্মস দেখেছি।'



স্থানীয়  বাসিন্দারা  রানা দাস জানান, কচি খুব খারাপ ছেলে বাজে গ্যাং এর  সাথে জড়িত। বউকে মারধর করে।  পাড়ার কেউ তাদের বাঁচাতে গেলে তাদের অস্ত্র দেখিয়ে ভয় দেখায় বলে অভিযোগ করেন । তারা  আরো জানান কিছুদিন আগেও একজন কে ভোজালি দিয়ে মেরেছিলো, এর পর পুলিশ তাকে ধরে নিয়ে যায় কিছুদিন আটকে রাখে তারপর আবার ছেড়ে দেয়।  আবার বেরিয়ে এসে এদিন  পাড়ার মধ্যদিয়ে  লালসালুর মধ্যে আর্মস ঢেকে ঘুরে বেড়ায় ও সবাইকে ভয় দেখায়  বলে অভিযোগ। এঘটনায় পাড়ায়  সবাই আতঙ্কিত। 



এলাকাবাসীরা  আরো জানান এদিন পুলিশের গাড়িতে ওঠার সময় ধমকি দিয়ে যায় কচি যে 'বেরিয়ে এসে সবাই কে দেখে নেব বলে।' এলাকার বাসিন্দারা চান,এলাকার নিরাপত্তার স্বার্থে ওই ব্যক্তি যেন আর এলাকায় না ফেরে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad