Type Here to Get Search Results !

পৌরনিগম নির্বাচনের দিনক্ষণ ঘোষনা হতেই দেওয়াল লিখন শুরু করে দিয়েছে কুলটি ব্লক বিজেপি



নীলেশ দাস আসানসোল:- রাজ্যে চার পুরনিগমে (Corporations) ভোটের দিন ঘোষণা করেছে রাজ্য নির্বাচন কমিশন (State Election Commission)। রাজ্যে পৌরনিগম নির্বাচনের (Municipal Election 2022) নির্ঘণ্ট বেজে যাওয়ার পরেই দিকে দিকে দেওয়াল লিখন শুরু।প্রার্থীর নাম ঘোষনা না হলেও দেওয়াল লিখন শুরু করে দিয়েছে কুলটি বিধানসভায়।ভোটের দিনক্ষণ ঘোষনা হতেই দেওয়াল লিখন শুরু করে দিয়েছে কুলটি (Kulti) ব্লক বিজেপি (BJP)। বলাবাহুল্য যে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ তৃণমূল, বিজেপি,বামফ্রন্ট,কংগ্রেস। কিন্তু পৌরনির্বাচনের দিন ঘোষণা হলেও কোনো রাজনৈতিক দলের থেকে এখনো প্রার্থী ঘোষণা করেনি।


তবে কুলটি ব্লকের বিজেপির পক্ষ থেকে দেওয়াল  লিখন শুরু করেদিয়েছে।বিজেপির (BJP) দাবি যদি সুষ্ঠ নির্বাচন প্রক্রিয়া হয় তাহলে তারা পৌরবোর্ড গঠন করবে। কিন্তু এখনো পর্যন্ত কোনো দলের প্রার্থী ঘোষণা করা হয় নি। কিন্তু প্রার্থী ঘোষণার আগে থেকেই দেওয়াল লিখন দিয়ে প্রচার শুরু করে দিয়েছি। বিজেপি জানান আমরা পিছিয়ে নেই।


রাজ্যের চার পুরনিগমে  শিলিগুড়ি, বিধাননগর, চন্দননগর এবং আসানসোল কর্পোরশনে (Corporations) ভোটের দিন ঘোষণা করেছে রাজ্য নির্বাচন কমিশন (State Election Commission)। ২২ জানুয়ারি চার টি  পুরনিগমে (Corporations) ভোট। ২৫ জানুয়ারি ফলাফল ঘোষণা। সোমবার থেকেই লাগু হবে আদর্শ আচরণবিধি। ২৮ ডিসেম্বর থেকে মনোনয়ন জমা দেওয়া শুরু হবে। ৩ জানুয়ারি মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। ৪ জানুয়ারি মনোনয়ন স্ক্রুটিনির দিন। ৬ জানুয়ারি মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad