Type Here to Get Search Results !

বুদবুদের তিল ডাং মোরে নতুন ট্রাফিক পুলিশের অফিস উদ্বোধন করলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর কমিশনার



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- দুর্ঘটনা রোধ করতে দু নম্বর জাতীয় সড়কে কড়া নজরদারি শুরু করেছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট। সেই কারণে বৃহস্পতিবার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর অন্তর্গত বুদবুদ থানার তিল ডাং মরে নতুন ট্রাফিক পুলিশের অফিস উদ্বোধন করলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর কমিশনার। 



এছাড়াও উপস্থিত ছিলেন কমিশনার অফ পুলিশ হেডকোয়াটার অংশুমান সাহা, কাঁকসা এসিপী শ্রীমন্ত বন্দ্যোপাধ্যায়, ডিসিপি ইস্ট অভিষেক গুপ্তা,বুদবুদ থানার ওসি, এবং বুদবুদ থানার ট্রাফিক ওসি পুলিশ আধিকারিকরা।



আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর কমিশনার সুধীর কুমার নীলকান্তম জানিয়েছেন নতুন ট্রাফিক অফিস উদ্বোধন হওয়ার ফলে সড়ক দুর্ঘটনা রোধ করার ক্ষেত্রে অনেকটাই সুবিধা হবে। বিশেষ করে রাস্তার উপরে গবাদিপশু উঠে আসে এবং জাতীয় সড়কের ধারে যে সমস্ত গ্রামগুলি রয়েছে সেখানে সাধারণ মানুষের পারাপার করার জন্যই অধিকাংশ সময় দুর্ঘটনা ঘটে থাকে। 


আরোপড়ুন:-নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বেসরকারী বাস উল্টে গেলো চাষের জমিতে


সেই বিষয়গুলি নজরে রাখার জন্য আরো অনেক সুবিধা হবে ট্রাফিক পুলিশ কর্মীদের। এদিন তিনি সকলকে সাবধানে এবং সচেতন ভাবে গাড়ি চালানোর জন্য আবেদন করেন। এদিন ট্রাফিক অফিস উদ্বোধন করার পাশাপাশি অফিস চত্বরে বেশ কয়েকটি বৃক্ষ রোপন করেন পুলিশ আধিকারিকরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad