Type Here to Get Search Results !

মানকরে ১৮ তম বিদ্যাসাগর মেলার সূচনা হলো



তনুশ্রী চৌধুরী,পানাগড়:- পূর্ব বর্ধমান জেলার মানকরে (Mankar) ১৮তম বিদ্যাসাগর মেলার (Vidyasagar Fair 2021)সূচনা হলো শুক্রবার। প্রতি বছরের মত এবছরও মানকর হাই স্কুল প্রাঙ্গনে (Mankar High School Ground) আনুষ্ঠানিক ভাবে মেলার সূচনা করা হয়। বিদ্যালয় প্রাঙ্গনে বেশ কিছু বই এর দোকান বসে এবং মানকর স্কুলের পিছনের ফাঁকা মাঠে বসেছে মেলা।


মেলা চলবে আগামী ৭দিন। মেলা উপলক্ষ্যে প্রতিবারের মত এবছরও নানান সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উদ্বোধনের পর থেকেই মেলায় ভিড় জমান এলাকার মানুষরা। 


এদিন মেলার সূচনা করেন সাংসদ শতাব্দী রায় (Shatabdi Roy), গলসির বিধায়ক নেপাল ঘরুই, সমাজসেবী ও পূর্ব বর্ধমান জেলার তৃনমুল কংগ্রেসের সহ সভাপতি মোঃ জাকির হোসেন,পঞ্চায়েত সমিতির সভাপতি শেখ রকেয়া ও সহকারী সভাপতি অনুপ চ্যাটার্জী, বিশিষ্ট শিক্ষাবিদ সুন্দর লাল পাসোয়ান,মানকর গ্রাম পঞ্চায়েতের প্রধান মঙ্গলা রুইদাস ও উপপ্রধান তন্ময় ঘোষ, সহ মানকর বিদ্যাসাগর মেলা কমিটির সদস্য'রা,ও এলাকার বিশিষ্টজনেরা।

আরো পড়ুন:- ভাগ্নের সঙ্গে ছোট মামীর পরকীয়া সম্পর্কের অভিযোগ, মর্মান্তিক পরিণতি বড় মামীর

মেলার সূচনায় এসে এদিন সাংসদ শতাব্দী রায় সকলকে করোনার জন্য সাবধান থাকতে বলেন। তিনি বলেন এখনো করোনা চলে যায় নি। তাই সকলকে মাস্ক ছাড়া বাড়ির বাইরে বেরোতে নিষেধ করেন তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad