Type Here to Get Search Results !

বর্ধমানের ১০৮ শিবমন্দিরে পুজো দিলেন শুভেন্দু অধিকারী


নিজস্ব প্রতিনিধি,পূর্ব বর্ধমান:- প্রধানমন্ত্রীর দিব্য কাশী, ভব্য কাশী কর্মসূচির সঙ্গে সঙ্গতি রেখে বর্ধমানের ১০৮ শিবমন্দিরে পুজো দিলেন শুভেন্দু অধিকারী। এদিন কনভয় করে নবাবহাটে ১০৮ শিবমন্দিরে উপস্থিত হন  শুভেন্দু অধিকারী।এরপর দলের কর্মীরা তাকে স্বাগত জানান।পরে ১০৮ মন্দিরের মন্দিরগুলি প্রদক্ষিণ করেন।  এদিন মন্দিরে পুজোও দেন তিনি। এদিন তার সঙ্গে ছিলেন পূর্ব বর্ধমান সদর জেলা বিজেপির সভাপতি অভিজিৎ তা, প্রাক্তন সভাপতি সন্দীপ নন্দী সহ অন্যান্য নেতারা।


এদিন শুভেন্দু অধিকারী জানান,  কাশীতে প্রধানমন্ত্রী এদিন 'দিব্য কাশী ভব্য কাশী' কর্মসূচিতে অংশ নিচ্ছেন।এই কর্মসূচির অঙ্গ হিসেবে বর্ধমানের এই মন্দিরে আমরা পুজো দিলাম।এদিন তিনি আরো বলেন অনুপ্রবেশকারীরা এসে আমাদের দেশের আইনশৃঙ্খলার অবনতি ঘটাচ্ছে, যতরকম বেআইনি কাজ করছে, দেশের জনসংখ্যার তারতম্য বদলে দিচ্ছে। এটা আমাদের দেশের স্বার্থে খুব বিপজ্জনক। এই অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিৎ। 


এই কথা বিবেচনা করেই কেন্দ্রীয় সরকার বি এস এফের এরিয়া পঞ্চাশ কিলোমিটার করেছে। কেন করেছেন তার যথার্থতা, যৌক্তিকতা প্রত্যেকদিন যে জেহাদি ও জঙ্গিরা ধরা পরছে তার দ্বারা প্রমানিত। আজ বর্ধমানের ১০৮ শিব মন্দিরে পুজো দিতে এসে এই মন্তব্য করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 

আরোপড়ুন:- পৌষ মেলা নিয়ে রাস্তায় নামলেন লোকশিল্পী ও হস্ত শিল্পীরা

প্রধানমন্ত্রীর  দিব্য কাশী ভব্য কাশী অনুষ্টানের সাথে সঙ্গতি রেখে বর্ধমান সদর জেলা বিজেপি বর্ধমানের ১০৮ শিবমন্দিরে অনুষ্ঠানের আয়োজন করে। সেখানেই যোগদিতে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী।১০৮ মন্দির চত্ত্বর থেকে প্রধানমন্ত্রীর অনুষ্ঠান জায়েন্ট স্কিনের মাধ্যমে ভার্চুয়ালি দেখেন শুভেন্দু অধিকারী সহ বিজেপি নেতা কর্মীরা। 



Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad