Type Here to Get Search Results !

ভায়াবহ বিস্ফোরণে কেঁপে উঠলো পাঞ্জাবের লুধিয়ানা কোর্ট কমপ্লেক্স


ওয়েব ডেস্ক:- বৃহস্পতিবার পাঞ্জাবের লুধিয়ানা কোর্ট কমপ্লেক্সে বিস্ফোরণে (Ludhiana Court Complex Blast) কমপক্ষে দুই ব্যক্তির মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। তিনতলায় ওই বিস্ফোরণ ঘটে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, ওই ঘটনায় ২ জনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। বিস্ফোরণের ফলে নিচে পার্ক করে রাখা গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানা গিয়েছে।আদালত চত্বর জুড়ে তীব্র আতঙ্ক ছড়িয়েছে।


ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী। বোমা বিস্ফোরণের তিব্রতায় তিনতলায় দেয়াল ভেঙে পরে , জানালার কাঁচও ভেঙে যায়। বৃহস্পতিবার আইনজীবীদের ধর্মঘট ছিল । তাই, বিস্ফোরণের সময় আদালত চত্বরে মাত্র কয়েকজনই ছিলেন। 

 

এলাকায় বিস্ফোরণের শব্দ শুনে আদালতের বাইরে ভিড় জমে যায়। ঘটনাস্থল থেকে আসা একটি ভিডিওতে দেখা গিয়েছএ, যে ছয়তলা ভবন থেকে ধোঁয়া বের হচ্ছে।বিস্ফোরণের কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ এলাকাটি ঘিরে রেখেছে। দমকল বাহিনী ঘটনাস্থলে রয়েছে। 


লুধিয়ানার সিপি বলেন, 'লুধিয়ানা কোর্ট কমপ্লেক্সের তিন তলায়  রেকর্ড রুমের কাছে একটি বিস্ফোরণের শব্দ শোনা গেছে। এই ঘটনায় একজন মারা গেছে, দুইজন আহত হয়েছে। বোমা নিষ্ক্রিয়কারী দল এবং ফরেনসিক দলকে চণ্ডীগড় থেকে ডাকা হয়েছে। তদন্ত চলছে। আতঙ্কিত হওয়ার দরকার নেই।' 

আরো পড়ুন:- দীর্ঘ প্রতীক্ষার অবসান অবশেষে বোলপুরে আজ থেকে শুরু হতে চলেছে বিকল্প পৌষ মেলা

এদিকে বিস্ফোরণের খবর পেয়ে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি সাংবাদিকদের বলেছেন, 'আমি লুধিয়ানা যাচ্ছি। বিধানসভা নির্বাচন ঘনিয়ে আসছে বলে কিছু দেশবিরোধী অপকর্ম করছে।সরকার সতর্ক রয়েছে। যারা দোষী তাদের রেহাই দেওয়া হবে না।'  


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad