Type Here to Get Search Results !

আসানসোল পৌরনিগমের প্রশাসকের সাথে দেখা করে শহরকে সুন্দর করার জন্যে সবরকমের সহযোগিতার আশ্বাস হকারদের



নীলেশ দাস, আসানসোল :- হকারদের সাক্ষাৎকার আসানসোল পৌরনিগমের (Asansol Municipality) প্রশাসকের সাথে। আসানসোল শহরকে (Asansol Town) সুন্দর করতে সবরকমের সহযোগিতার আশ্বাস হকারদের।প্রসঙ্গত, কয়েকদিন ধরে হকার উচ্ছেদের কাজ চলছে আসানসোল শহরে। শহরকে সুন্দর করার জন্যে তাই সোমবার হকারদের পক্ষ থেকে কথা হয় আসানসোল পৌরনিগমের সাথে। পৌরনিগমের দাবি মানুষের যাতে অসুবিধা না হয় চলাচলের জন্যে পাশাপাশি হকাররা জানান আসানসোল শহরকে সুন্দর করার জন্যে সবরকমের সহযোগিতা করা হবে।


আসানসোল পৌর নিগমের প্রসাশক বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় বলেন,সারা শহরের হকারদের অনুরোধ করবো। মানুষকে চলাচল করতে দিন এবং মানুষকে কথা বলতে দিন। যেমন হকারদেরও ছেলে মেয়ে রয়েছে তাদেরও স্কুল যাতায়াতের জন্যে অসুবিধা না হয় পাশাপাশি অসুস্থ মানুষকে নিয়ে যাবার জন্যে যেনো কোনো অসুবিধা না হয়। সাধারণ মানুষকে রাস্তা দিয়ে দিন, মানুষ যেনো চলাচল করতে পারে।

আরো পড়ুন:-আগ্নেয়াস্ত্র সহ এক যুবক কে গ্রেপ্তার করল রূপনরায়নপুর ফাড়ির পুলিশ

তবে আজ হকাররা সহমত দিয়ে গেলেন তারা রাস্তা থেকে জিনিস সরিয়ে কাজকর্ম করবেন। এর পরবর্তী পদক্ষেপ হবে পুলিশ প্রশাসন পাশাপাশি সবজি মন্ডীদের লোকের সাথেও কথা বলবো। আসানসোলের মানুষরা চাইছে সুন্দর আসানসোল প্রতিষ্ঠিত হবে। অন্যদিকে হকাররা জানান আমরা সবরকমের সহযোগিতা করবো যেনো কারো অসুবিধা না হয়।যাতে আসানসোল শহর সুন্দর হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad