Type Here to Get Search Results !

রাতারাতি কোটিপতি অ্যাম্বুলেন্স চালক, ভাগ্য ফেরালো লটারি টিকিট



নিজস্ব প্রতিনিধি,পূর্ব বর্ধমান:- রাতারাতি কোটিপতি অ্যাম্বুলেন্স চালক, ভাগ্য ফেরালো লটারি টিকিট।ভাগ্যের চাকা কখন কোন দিকে ঘোরে কে বা বলতে পারে! এমনি অভিজ্ঞতার স্বাক্ষী এখন পূর্ববর্ধমানের বাম এলাকা। লটারির টিকিটে নিমেষে ভাগ্য বদলে গেল বাম এলাকার এক যুবকের। লটারিতে কোটি টাকা জেতার পর নিজেও যেন ঘাবড়ে গিয়েছে শেখ হীরা। তিনি জানান আমি পেশায় একজন অ্যাম্বুলেন্স চালক। একটি লটারির টিকিট কেটেছিলাম। তাতেই বৃহস্পতিবার প্রথম পুরস্কার হিসাবে আসে এক কোটি টাকা। এই টাকাই কি করবো! কিছুই বুজে উঠতে পারছি না।


শেষ পর্যন্ত শক্তিগড় থানার দ্বারস্থ হন তিনি।  তিনি জানান মধ্যবিত্ত পরিবারে লটারিতে জেতার টাকায় অসুস্থ মাকে চিকিৎসা করব এবং বাড়ি করবো। তাঁর লটারি টিকিট কাটার প্রতি ঝোঁক অনেকদিনের। কিন্তু এভাবে যে তিনি কোটি টাকা জিতে যাবেন তা ভাবতেও পারেননি শেখ হীরা। 

আরো পড়ুন:- চিকিৎসার গাফিলতিতে রুগী মৃত্যুর অভিযোগ উঠলো সরকারি হাসপাতালের কর্তব্যরত নার্সদের বিরুদ্ধে

অন্যদিকে যে দোকান থেকে ওই কোটি টাকার লটারি টিকিট কিনেছিলেন সেই দোকানটি হলো বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কের পাশে বাম এলাকায়। টিকিট বিক্রেতা শেখ হানিফ জানান,  বহু বছর ধরে লটারীর টিকিটের ব্যবসা করছি কিন্তু কোন বার এত বড় পুরস্কার আমার দোকান থেকে ওঠেনি।  আমি এমন পুরস্কার দিতে পেরে খুবই খুশি। তবে এই দোকান থেকে এমন প্রথম পুরস্কার উঠে আসার দোকানে কেনাকাটা বাড়বে বলে আশা করছি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad