Type Here to Get Search Results !

পানাগড় ও কাঁকসায় প্রথম ও দ্বিতীয় ডোজ মিলিয়ে মোট ৭৫০ জন কে ভ্যাকসিন দেওয়া হল


তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- পানাগড় (Panagarh) বাজারের গ্যারেজের কর্মরত শ্রমিকদের ও গ্যারেজের মালিকদের পরিবারের জন্য দ্বিতীয় ডোজের ভ্যাক্সিনের (CoranaVaccine) ক্যাম্প অনুষ্ঠিত হলো পানাগড় বাজারের লক্ষী নারায়ণ মন্দিরের প্রেক্ষাগৃহে।

এদিন ২৫০জনকে দ্বিতীয় ডোজ দেওয়া হয়।কাঁকসা ব্লকের তৃণমূলের (TMC) হিন্দি প্রকোস্ট সংগঠনের ব্লক সভাপতি কুলদীপ সিং জানিয়েছেন গত কয়েকমাস আগে তারা পানাগড় বাজারের যে সমস্ত গ্যারেজ কর্মী ,ব্যবসায়ি ও তাদের পরিবারের সদস্যদের প্রথম ডোজের ভ্যাকসিনের ব্যবস্থা করেছিলেন ,সেই সমস্ত মানুষদের দায়িত্ব নিয়ে আজ দ্বিতীয় ডোজের ভ্যাক্সিনের ব্যবস্থা করা হয়।

ভ্যাকসিন নেওয়ার ফলে গ্যারেজের কর্মীরা ও ব্যবসায়ীরা নিশ্চিন্তে কাজ করতে পারবে বলে জানিয়েছেন তারা।

এদিন ভ্যাকসিন ক্যাম্পে কাঁকসা ব্লকের হিন্দি প্রকোস্ট সংগঠনের ব্লক সভাপতি কুলদীপ সিং সহ উপস্থিত ছিলেন জেলা যুব  তৃণমূলের জেলা কমিটির সদস্য সন্দীপ মহল সহ অন্যান্যরা।

পাশাপাশি, এদিন এলাকাবাসীর আবেদনে সাড়া দিয়ে কাঁকসা (Kanksa) উচ্চ বালিকা বিদ্যালয় 500 জনকে করোণা ভ্যাকসিনের (CoranaVaccine) প্রথম ডোজ দেওয়া হল।

এদিন কাঁকসা উচ্চ বালিকা বিদ্যালয়ের ভ্যাকসিনের ক্যাম্পে পরিদর্শন করেন কাঁকসা ব্লকের তৃণমূলের (TMC) ব্লক সভাপতি তথা কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য দেবদাস বক্সী।

আরো পড়ুন:- অনুব্রত মণ্ডলের কালী এবারে সুসজ্জিত হয়ে উঠছে ৫৪০ ভরি সোনার গহনা দিয়ে

দেবদাস বক্সী জানিয়েছেন এলাকায় যে সমস্ত মানুষেরা এখনো পর্যন্ত ভ্যাকসিন পাননি সেই সমস্ত মানুষরা ভ্যাকসিন এর জন্য আবেদন করেছিলেন। এলাকাবাসীর আবেদনে আজ ক্যাম্প এর মাধ্যমে 500 জনকে করণা ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়া হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad