Type Here to Get Search Results !

অনুব্রত মণ্ডলের কালী এবারে সুসজ্জিত হয়ে উঠছে ৫৪০ ভরি সোনার গহনা দিয়ে


শুভময় পাত্র, বীরভূম:- এবার নিজের হাতে মা কালীকে সোনার গহনা (Gold Jewelry)পড়ালেন বীরভূম জেলা সুপ্রিমো তথা বীরভূম(Birbhum)জেলা তৃণমূল কংগ্রেস (TMC) সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)।

জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের কালী এবারে সুসজ্জিত হয়ে উঠছে ৫৪০ ভরি সোনার গহনা (Gold Jewelry) দিয়ে। যা আগেরবারের থেকেও প্রায় ১৯০ ভরি বেশি।

অনুব্রত মণ্ডল (Anubrata Mandal),যিনি রাজ্যের এক বিতর্কিত বর্ণময় রাজনৈতিক চরিত্র। তার প্রত্যেক কিছুতেই রয়েছে চমক। সেটা বক্তব্যই হোক বা তার কালীপুজো (Kali Pujo)। এবার অনুব্রত মণ্ডলের মা কালী সেজে উঠছে পাঁচশ চল্লিশ ভরি সোনার গয়নায়।

প্রত্যেক বছর বোলপুরের জেলা তৃনমূল কার্যালয়ের সাড়ম্বরে করে আসছেন কালীপুজো। সেই পুজো দেখতে ভিড় করেন বহু মানুষ। এবছর সেই মায়ের গায়ে থাকছে পাঁচশ চল্লিশ ভরি সোনার গয়না, যার বর্তমান বাজার মূল্য প্রায় তিন কোটির মত। 

তবে এই প্রথম সোনার গহনা পড়ানো হচ্ছে এমনটা নয়, প্রত্যেক বছরই মাকে সোনার গহনা পরান অনুব্রত মণ্ডল। প্রথম বছর মায়ের গায়ে ছিল ১৮০ ভরি সোনার গয়না,পরের বছর তা বের হয় ২৬০ ভরি, আগেরবার ছিল ৩৫০ ভরি, এবার আরো ১৯০ ভরি সোনার গয়না বেড়ে হয়েছে ৫৪০ ভরি।জানালেন অনুব্রত মণ্ডল। আজ তিনি নিজের হাতে সোনার গহনা পড়ান মা কালি কে।

আরো পড়ুন:- নিষিদ্ধ শব্দবাজি বিক্রির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল কাঁকসা থানার পুলিশ

তবে গত দু'বছর ধরে  পারিবারিক সদস্যের মৃত্যুর জন্য মা কালী কে নিজের হাতে গয়না পরাতে পারেন নি অনুব্রত মণ্ডল। তবে এবছর আবার মাকে নিজের হাতেই গয়না পড়াচ্ছেন অনুব্রত মণ্ডল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad