Type Here to Get Search Results !

যে কারণে শাহরুখ খানকে তার জন্মদিনে শুভেচ্ছা জানাননি কাজল


ওয়েব ডেস্ক :-নব্বইয়ের দশকে রোমান্টিক বলিউড সিনেমা মানেই শাহরুখ-কাজল (Shah Rukh-Kajol)। অনস্ক্রিন রোম্যান্স থেকে তাদের সম্পর্কটা বন্ধুত্বে গড়াতে সময় লাগেনি। বর্তমানে এই জুটিকে সিনেপর্দায় খুব একটা না গেলেও অফস্ক্রিনে তাদের বন্ধুত্ব আজও অটুট। কিন্তু পুরোনো এই বন্ধুর সদ্য পার হওয়া ৫৬ তম জন্মদিনে কোনো শুভেচ্ছা জানাননি কাজল (Kajol)।

কিন্তু কেন? এই প্রশ্নটিই কাজলকে ধুম করে করে বসলেন এক নেটিজেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আস্ক মি এনিথিং সেশন করেছিলেন কাজল। সেখানেই এক ভক্ত এই প্রশ্ন করেন তাকে। জবাবে কাজল বলেন, আমি আর কি শুভেচ্ছা জানাবো? আমার মনে হয় তার সব আশা সত্যি হয়েছে যখন তার ছেলে বাড়ি ফিরেছে।

প্রসঙ্গত, শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan)মাদক মামলায় জেল থেকে গত শনিবার জামিনে বাড়ি ফিরে এসেছেন। দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে (Dilwale Dulhania Le Jayenge)থেকে বাজিগর(Baazigar), কুছ কুছ হোতা হ্যায় (Kuch kuch hota hai), মাই নেম ইজ খান(My name is Khan), 

আরো পড়ুন:- বাড়ির অমতে পুজো আনার জন্য মার খেতে হয়েছিল তাকে,পরে অবশ্য ছেলের জেদকে মানতে বাধ্য তার বাবা, ৫৪ বছর অতিক্রম করল সেই কালীপুজো 

কাভি খুশি কাভি গম (Kabhi Khushi Kabhie Gham)ও দিলওয়ালের (Dilwale)মতো বেশ কয়েকটি সুপারহিট ছবি উপহার দিয়েছেন শাহরুখ-কাজল (Shah Rukh-Kajal) জুটি। শাহরুখ প্রযোজিত ওম শান্তি ওম (Om Shanti Om)ও জিরোর (Zero)সিনেমায় অতিথি চরিত্রে উপস্থিতি ছিল কাজলের (Kajol) ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad