Type Here to Get Search Results !

ইসিএলের কুমারধুবি কোলিয়ারিতে দুষ্কৃতী তাণ্ডবের ঘটনায় উত্তেজনা কোলিয়ারি চত্বরে


নীলেশ দাস,আসানসোল:- ইসিএলের (ECL) খনিতে চুরি করতে গিয়ে আটকে পড়লো ২০ জন সশত্র দুষ্কৃতী। ঘটনাটি ঘটে ধানবাদের (Dhanbad)ইসিএলের মুগমা এরিয়ার কুমারধুবী কোলিয়ারিতে (Kumardhubi Colliery)। রবিবার  গভীর রাতে ইসিএলের মুগমা এরিয়া কুমারধুবী ভাগ্যলক্ষী ইনক্লাইন মাইন্স কেবেল তারের চুরির জন্য ২০ জন দুষ্কৃতী ঢোকে ওই  ইনক্লাইনে।  ইসিএলের নিরাপত্তারক্ষীরা জানতে পেরে অভিযান চালায়। 

অভিযান চালানোর সময় নিরাপত্তারক্ষীদের উপরে বোমার  হামলা চালায় দুষ্কৃতীরা।  বোমার আঘাতে ইন্সপেক্টর অবধ বিহারী মাহতোর দুটি আঙুল নষ্ট হয়ে যায়।এর পর দুষ্কৃতীরা সাহস দেখিয়ে নিরাপত্তারক্ষীদের কে লক্ষ্য করে বোমা ছুড়তে থাকে। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সিআইএসএফ (CISF) ও ঝাড়খণ্ড পুলিশের (Jharkhand Police) দল।  

প্রায় রাত ১টা নাগাদ উভয় পক্ষ থেকে গোলাগুলি শুরু হয়।  দুষ্কৃতীদের বারবার সতর্ক করা হচ্ছিল যে, তারা যেন আত্মসমর্পণ করে, না হলে তাদের গুলি করা হবে।  প্রায় রাত ২টা নাগাদ পুলিশের দল জানায়, রাতারাতি দুষ্কৃতীরা আত্মসমর্পণ না করলে সকালে খনির ভেতরে ঢুকে অভিযান চালানো হবে বলে জানা গেছে। 



আরো পড়ুন:- আসানসোল স্টেশনে মাস্ক অভিযান করতে গিয়ে এক যাত্রীর সঙ্গে টিটিই-র ধস্তাধস্তি ! দেখুন ভিডিও

অন্যদিকে সোমবার সকালে ধনবাদের পুলিশ রিশমা রমেশাম, গ্রামীণ এসপি ধানবাদ পুলিশ পৌঁছায় পাশাপাশি বিশাল পুলিশ বাহিনী গিয়ে ওই কোলিয়ারি ঘিরে ফেলে। তবে শেষ পাওয়া খবর এখনো দুষ্কৃতীরা আত্মসমর্পণ না করায় বাইরে ক্যাম্প করে বসে রয়েছে পুলিশের দল। অন্যদিকে কোলিয়ারির ম্যানেজার ও পুলিশ কর্মকর্তারা সমন্বয়ে কোলিয়ারির ভেতরে যাওয়ার জন্যে কৌশল তৈরি করা হচ্ছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad