Type Here to Get Search Results !

পূর্ব বর্ধমানের গলসিতে তৃণমূল নেতার বাড়ির সামনে বোমাবাজি ও গোয়ালে আগুন লাগানোর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো এলাকায়


নিজস্ব প্রতিনিধি, পূর্ব বর্ধমান :- গভীর রাতে তৃণমূল নেতার (TMC Leaders) বাড়ির সামনে বোমাবাজি, গোয়ালে আগুন লাগানোর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো পূর্ব বর্ধমানের (East Bardhaman) গলসিতে (Galshi)।

সোমবার রাতে গলসি ১ নম্বর ব্লকের শিড়রাই গ্রামের তৃণমূল নেতার বাড়ির সামনে বোমাবাজি হয়। গরুর গোয়ালের চালায় আগুন লাগানোর অভিযোগ ওঠে দুস্কৃতিদের বিরুদ্ধে।  শিড়রাই অঞ্চল তৃণমূল যুব সভাপতি আশিষ রায়ের গোয়ালে থাকা যাবতীয় জিনিস পুড়ে ছাই হয়ে যায়। 

পাশাপাশি রাতের বেলায় তার গোয়াল লাগোয়া বাড়ির সামনে দুটি বোমা ফাটায় দুস্কৃতিরা।গভীররাতে এই  ঘটনায় আতঙ্কিত গোটা পরিবার। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি  গলসি থানার পুলিশ  যায় ও আগুন নেভাতে সহযোগিতা করে। 

বোমা বাজির জেরে বাড়ির সামনে পরে রয়েছে সুতলি ও বেশকিছু পাথরের টুকরো । রাতের বেলায় বোমার আওয়াজ পেয়ে বাড়ি থেকে বের হয়ে গোয়ালে থাকা গরুর দড়ি খুলে দেয় পরিবারের লোকেরা। পাশাপাশি গোয়ালের পাশে থাকা তৃণমূলের দলীয় পতাকা সরিয়ে ফেলেন তারা। 

প্রতিবেশীদের ঘন্টা খানেকের  চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুনে একটি গরু আংশিক ভাবে জখম হয়েছে। পাশাপাশি পুড়ে গেছে গোয়ালে মজুত থাকা কাঠ ও ঘুটে। ঘটনার পর গলসি থানার পুলিশ গিয়ে এলাকাটিকে ঘিরে রেখেছে।  গ্রামে মোতায়েন করা হয়েছে  পুলিশ।

ঘটনা প্রসঙ্গে তৃণমূল নেতা আশিস রায় জানান রাতে তিনি বাড়িতে ঘুমাচ্ছেলেন সেই  তার মা তাকে ঘুম টি কে উঠিয়ে বলেন কেউ বোমা ফাটাচ্ছে বাড়ির সামনে। তার পর তিনি বাইরে বেরিয়ে দেখেন গোয়ালে  আগুন জ্বলছে।তবে তিনি জানান কে বা করা একাজ করেছে তা তিনি দেখতে পাননি। 

আরো পড়ুন:- ৫৬ বছর পূর্ণ করলেন বলিউড বাদশা শাহরুখ খান

তবে গোয়াল টি সম্পূর্ণ পুড়ে গিয়েছে ,গোয়ালে থাকা সব জিনিস পুড়ে গেছে। তিনি গরুর দড়ি খুলে দেওয়ায় গরুগুলি বাঁচে যায়। তার মধ্যে একটি গরু সামান্য আহত হয়েছে বলে জানান। তিনি চান ঘটনার সঠিক তদন্ত করে পুলিশ দোষীদের সাজা দিক। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad