Type Here to Get Search Results !

সদ্যপ্রয়াত রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় কে নিয়ে রুপা গাঙ্গুলী অপমানসূচক মন্তব্যের কড়া প্রতিক্রিয়া জানালেন অনুব্রত মণ্ডল


শুভময় পাত্র, বীরভূম:- সদ্যপ্রয়াত রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee) কে নিয়ে বিজেপি (BJP) নেত্রী রুপা গাঙ্গুলী (Rupa Ganguly) সোশ্যাল মিডিয়ায় অপমানসূচক মন্তব্য করায় কড়া প্রতিক্রিয়া জানালেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস (TMC) সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrat Mandal)। 

গত বৃহস্পতিবার রাজ্যের বর্ষিয়ান নেতা তথা রাজ্যে পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee) এর জীবনাবসান হয়। তৃণমূল কংগ্রেসের (TMC) বর্ষিয়ান নেতা হওয়ার সুবাদে সারা রাজ্য জুড়ে তৃণমূল কর্মী সমর্থকদের পাশাপাশি সাধারণ মানুষের মনে শোকের ছায়া নেমে এসেছে যেখানে, সেখানে বিজেপি (BJP) নেত্রীর এহেন মন্তব্যে রীতিমতো ক্ষুব্ধ রাজনৈতিক মহল। 

আর এই কারনেই বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrat Mandal) তার বক্তব্যে কোনরকম খামতি রাখেনি রুপা গাঙ্গুলীর (Rupa Ganguly) বক্তব্যর বিরোধিতা করতে। বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলী রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এর মৃত্যু পরবর্তী অপমানসূচক কথা তিনি তার সোশ্যাল সাইটে প্রকাশ করেছেন তা সত্যিই নিন্দনীয়। 

বিজেপি নেত্রীর  মন্তব্য কে ঘিরে রীতিমতো আলোড়ন সৃষ্টি হয়েছে সারা রাজ্য জুড়ে। এই পরিপেক্ষিতে এদিন বীরভূমের বোলপুর সংলগ্ন বাহিরী গ্রামের ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করতে গিয়ে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল তীব্র ভাষায় নিন্দা করেন বিজেপি নেত্রীর। 

আরো পড়ুন:- পূর্ব বর্ধমানের ভাতারে মুদিখানা দোকানের ভিতর থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার,চাঞ্চল্য এলাকায়

পাশাপাশি তিনি বলেন 'পিতৃতুল্য মন্ত্রী কে যদি এই ধরনের অপমান করতে পারেন তাহলে তার বাবা-মায়ের সঙ্গে হয়তো এ ধরনের ব্যবহার করতেন বিজেপি নেত্রী,' এমনটাই উত্তর দেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad