Type Here to Get Search Results !

আগামী উপনির্বাচন নিয়ে তৃণমূলের গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হল আসানসোলের তৃণমূল ভবনে


নীলেশ দাস,আসানসোল:- রবিবার সকালে তৃণমূলের (TMC)এক গুরুত্বপূর্ণ বৈঠক করা হলো আসানসোলের (Asansol) তৃণমূল ভবনে। আগামী উপনির্বাচনের আগে ভোটার লিস্টে (Voter List) যে সমস্ত মানুষের এখনো পর্যন্ত ভোটার লিস্টে নাম তোলা  হয়নি সেই সমস্ত মানুষদের ভোটার লিস্টে নাম তুলতে হবে। ইতিমধ্যেই পয়লা নভেম্বর থেকে ভোটার লিস্টের কাজ শুরু হয়ে গেছে বলে জানিয়েছে বৈঠকে মন্ত্রী মলয় ঘটক (Malay Ghatak)। 

এদিন আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক (Malay Ghatak) বলেন,আমাদের দুটো গুরুত্বপূর্ণ নির্বাচন আমাদের ঘাড়ের উপরে চলে এসেছে। একটা হচ্ছে পৌর নিগমের ভোট দ্বিতীয় হচ্ছে আসানসোল থেকে দ্বিতীয় বারের মতো যে সাংসদ হয়েছে বাবুল সুপ্রিয় (Babul Supriyo), তিনি পদত্যাগ করেছেন। 

যেখানে সাংসদ পদত্যাগ করলে উপনির্বাচন হবে সেখানে। সুতরাং সেই উপনির্বাচনে যে প্রার্থী হবে তাকে জেতাবার জন্যে ময়দানে নামতে হবে। কিন্তু নির্বাচনের প্রথম কাজ হলো ভোটার লিস্ট (Voter List),নির্বাচনে কে ভোট দেবেন। সেই নামটা ভোটার লিস্টে থাকে। 

আমাদের মধ্যেই অনেক মানুষ রয়েছে যারা পার্টির মিছিলে বা মিটিংয়ে আসেন সেই সমস্ত মানুষরা পরে দেখে ভোটার লিস্টে তাদের নামেই নেই। সব থেকে গুরুত্বপূর্ণ ব্যাপার আমাদের ভোটার লিস্টের কাজ সর্ব প্রথম করতে হবে বলে জানিয়েছেন মন্ত্রী মলয় ঘটক। 

অন্যদিকে তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটি টিইউসির (INTTUC) সভাপতি অভিজিৎ ঘটক (Avhijit Ghatak) বলেন,আসানসোল (Asansol) উত্তর দুটি ব্লকে যারা দায়িত্বশিল কর্মীরা রয়েছে। তাদেরকে এই বৈঠকে ডাকা হয়েছে। বিশেষ করে ভোটার লিস্টের কাজ শুরু হয়েছে ইতিমধ্যেই। ভোটার লিস্টের কাজ যারা করবে তার জন্যে অবগত করা হয়েছে। কবে কি কোথায় হচ্ছে সেই নিয়ে বৈঠক। পাশাপাশি বিজয়া সম্মেল ও করা হয় এদিন।

আরো পড়ুন:- সদ্যপ্রয়াত রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় কে নিয়ে রুপা গাঙ্গুলী অপমানসূচক মন্তব্যের কড়া প্রতিক্রিয়া জানালেন অনুব্রত মণ্ডল 

এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন মন্ত্রী ছাড়াও তৃণমূল শ্রমিক সংগঠনের আই এন টি টি ইউ সির সভাপতি অভিজিৎ ঘটক। এছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূলের সক্রিয় কর্মীরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad