Type Here to Get Search Results !

দুর্গাপুরে স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে রাস্তায় হটাৎ অসুস্থ হয়ে মৃত্যু নবম শ্রেণির ছাত্রের



নিজস্ব প্রতিনিধি,দুর্গাপুর:- স্কুল ছুটির পর স্কুল থেকে বেরিয়ে বাড়ি যাওয়ার পথে রাস্তায় হটাৎ অসুস্থ হয়ে লুটিয়ে পড়লো নবম শ্রেণির এক ছাত্র। এরপরেই মৃত্যু হয় ওই ছাত্রের।ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ছাত্রের বাড়িতে।জানাগেছে দুর্গাপুরের সেন্ট জেভিয়ার্স স্কুলের নবম শ্রেণীর ছাত্র উৎসব চক্রবর্তী (১৫) সোমবার স্কুল ছুটির পরে স্কুল থেকে বেরিয়ে রাস্তায় হটাৎ অসুস্থ হয়ে পড়ে যায় রাস্তায়।সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। 


এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে উৎসবের দুর্গাপুরের বিধাননগরের বাড়িতে।উৎসবের বাবা উজ্জ্বল চক্রবর্তী একটি বেসরকারি কারখানায় চাকরি করেন।উৎসব বাবা মায়ের একমাত্র সন্তান। আচমকা একমাত্র সন্তানের মৃত্যুর খবর পেয়ে মা ও দাদু অসুস্থ হয়ে পড়েন। তাদের দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষ কোনো কথা বলতে চায় নি।


আরো পড়ুন:- রবি ও বোরো চাষের জন্য ডিভিসির জল ছাড়ার নির্ঘন্ট ঠিক করতে উচ্চপর্যায়ের বৈঠক অনুষ্ঠিত হলো পূর্ব বর্ধমানে

কিভাবে ওই ছাত্রের মৃত্যু হল তা নিয়ে ধন্ধে হাসপাতালের চিকিৎসকেরা। হাসপাতাল সুপার ডা: ধীমান মন্ডল জানিয়েছেন, এখনই মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব নয়। মৃতদেহ ময়নাতদন্তের পরেই জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad