Type Here to Get Search Results !

কাঁকসার রাজবাঁধে ক্যানেলের জলে তলিয়ে গেল এক যুবক


তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- কাঁকসার রাজবাঁধে ক্যানেলের জলে তলিয়ে গেল এক যুবক। বছর তিরিশের এই যুবকের নাম সুশোভন মন্ডল বলে জানা গেছে। তিন বন্ধু মিলে কাঁকসার রাজবাঁধের ক্যানেলের ধারে এসে বসেছিল। এরপর স্নান করতে নেমে জলে তলিয়ে যায় সুশোভন। 

পরিবারের সন্দেহের ভিত্তিতে কাঁকসা থানার পুলিশ সুশোভনের এক বন্ধুকে আটক করে জিজ্ঞাসবাদ করছে, নিছকই দুর্ঘটনা না এর পেছনে আরো অন্য কোনো কারণ লুকিয়ে রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। 

সুশোভন মন্ডল রাজবাধের রাষ্ট্রয়ত্ত তেল সংস্থার অস্থায়ী নিরাপত্তারক্ষীর কর্মী হিসেবে কাজ করতো আর সুশোভন রাজবাধে ঘর ভাড়া নিয়ে থাকতো, পুলিশ সুশোভনের এক বন্ধুকে জিজ্ঞাসবাদ করছে। মঙ্গলবার সন্ধের এই ঘটনার পর বুধবার সকালে তা জানাজানি হয়, এরপর সুশোভনের পরিবারের দাবি মেনে রাজবাধ কানেলের জলে বিশেষ উদ্ধারকারী দলকে নামায় পুলিশ।

Update:-

বুধবার দুপুর ৩টে নাগাদ তলিয়ে যাওয়া যুবকের মৃতদেহ ভেসে আসে পানাগড় বাজারের সেচ খালের ব্রিজের কাছে। স্থানীয় দুই যুবক দেখতে পেয়ে জল থেকে মৃতদেহ উদ্ধার করে। বুধবার উদ্ধারকারী দল কে নিয়ে আসে কাঁকসা থানার পুলিশ। বুধবার সকাল থেকেই চলে উদ্ধারকাজ। প্রায় ২৪ ঘণ্টার মাথায় কয়েক কিলোমিটার দূরে উদ্ধার হয় তলিয়ে যাওয়া সুশোভন এর মৃতদেহ। সুশোভন এর মৃত্যুতে তার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় কাঁকসা থানার পুলিশ। কিভাবে তার মৃত্যু হয়েছে তার তদন্ত শুরু করেছে কাঁকসা থানার পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad