Type Here to Get Search Results !

স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে দুঃস্থ মানুষদের বস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হল


শুভময় পাত্র, বীরভূম:- প্রতিবছরের ন্যায় এবারেও শারদ উৎসবের প্রাক্কালে দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে 'আলো'। শুধু পথচলতি দুঃস্থ মানুষই নয় এবারে এক বিশেষ পরিস্থিতির কারণে কিছুটা সিদ্ধান্ত বদল করতে বাধ্য হয়েছে এই স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিরা। কারণ বিগত বেশ কিছুদিন আগে বীরভূম ও বর্ধমানের বেশকিছু গ্রাম বন্যা কবলিত হয়েছিল। 

তাদের মধ্যে বীরভূমের নানুর থানার অন্তর্গত সুন্দরপুর ও পূর্ব বর্ধমান জেলার আউসগ্রাম থানার অন্তর্গত সাতলা গ্রাম বিশেষ ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। সংস্থার প্রতিনিধি দল দুই জায়গায় ঘুরে পর্যবেক্ষণ করে আসার পর পূর্ব বর্ধমান জেলার আউসগ্রাম থানার অন্তর্গত সাতলা গ্রামকেই বেছে নিয়েছেন তাদের তরফ থেকে কিছু সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার। 

আর এই সংস্থার  সঙ্গে যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যুক্ত থেকে যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, তাদেরকে 'আলো'র তরফ থেকে আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন আলো। তাদের এই সহযোগিতা আগামী দিনে আরো ভালো কাজ করার উৎসাহ যোগাবে তাই মনে করছেন এই সংস্থার উদ্যোক্তারা। এদিনের এই কর্মসূচির মধ্যে বিশেষ করে মহিলাদের নতুন শাড়ি বিতরণের পাশাপাশি বাচ্চা বাচ্চা ছেলেমেয়েদের নতুন জামা ও ফ্রক দেওয়ার সাথে মহিলাদের স্বাস্থ্যসচেতনতার দিকে লক্ষ্য রেখেই স্যানিটারি ন্যাপকিন দেওয়ার ব্যবস্থা করা হয়েছিল এদিন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad