Type Here to Get Search Results !

ইয়োহানির থেকে ‘মানিকে মাগে হিথে’ শিখতে এ কী কাণ্ড করলেন সলমন! দেখুন ভিডিও


ওয়েবডেস্ক:- এক সপ্তাহ হল শুরু হয়েছে 'বিগ বস ১৫  (Bigg Boss 15)'। চলতি সিজনের প্রথম 'উইকএন্ড কা বার'-এ বিশেষ অতিথি হিসেবে শো মাতাতে হাজির হয়েছিলেন ইয়োহানি ডিলোকা ডি সিলভা (Yohani Diloka De Silva)। আর সেখানেই তাঁর মিষ্টি কণ্ঠে সলমনকে (Salman Khan) শোনাচ্ছিলেন ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe)। 

এরপরই গান করার ইচ্ছেপ্রকাশ করেন সলমন। আবদার করে বসেন ইয়োহানির কাছে যে তিনি যেন তাকে গানের লিরিকসগুলো শেখান। ব্যস! তাতেই অবস্থা খারাপ  সলমন খানের।  মানিকে মাগে হিথে গাইতে গিয়ে শ্রীদেবীর নামও উচ্চারণ করে ফেললেন। তৎক্ষণাৎ গায়িকা তো হেসে অস্থির। ‘বিগ বস’ সিজন ১৫’র সেই প্রোমোই এখন ভাইরাল নেটদুনিয়ায়। 

প্রসঙ্গত ,সিংহলি ভাষা না বুঝলেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে ‘মানিকে মাগে হিথে’ । আট থেকে আশি সবার মুখেই এই এক গান। যার নেপথ্যে শ্রীলঙ্কান গায়িকা  ইয়োহানি ডিলোকা ডি সিলভা । গত এক মাস ধরে সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে দাঁড়িয়েছেন।

 আর শ্রীলঙ্কান এই গায়িকাই এবার বলিউড সুপারস্টার সলমন খানের সঙ্গে এক মঞ্চে। নেপথ্যে ‘বিগ বস ১৫’ । ইওহানি ছাড়াও 'উইকএন্ড কা বার'-এ অতিথি হিসেবে আসবেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী নিকি তাম্বোলি, রাহুল বৈদ্য, করণ প্যাটেলকে। এছাড়া থাকবেন নিয়া শর্মা, অর্জুন বিজলানি, আস্থা গিল এবং ধবনী ভানুশালি। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad