Type Here to Get Search Results !

পুজোর মুখে মহিলাকে গণধর্ষণের অভিযোগ বর্ধমানে,গ্রেফতার ২

নিজস্ব প্রতিনিধি:- পুজোর মুখে গণধর্ষণের অভিযোগ বর্ধমান শহরে।অভিযোগ রাস্তা থেকে এক মহিলাকে টোটো করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়।এমনকি পাশবিক অত্যাচারের পর তাকে রাস্তাতে ফেলে দেওয়া হয়।নির্যাতিতা অসুস্থ হয়ে বর্ধমান মেডিক্যাল কলেজে ভর্তি রয়েছেন। গণধর্ষণের মামলা শুরু করে বর্ধমান থানার পুলিশ তদন্ত শুরু করেছে।ঘটনায় গ্রেপ্তার হয়েছে দুজন।

বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের পারাপুকুর এলাকায়। অতিরিক্ত পুলিশ সুপার (পূর্ব বর্ধমান সদর) কল্যাণসিংহ রায় বলেন, ঘটনার  তদন্ত শুরু হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়,নির্যাতিতা ওই মহিলা থাকেন গলসি এলাকায়।তাঁর স্বামীর খোঁজে তিনি বুধবার বিকেলে বর্ধমানে আসেন। স্বামীর খোঁজ না পেয়ে বর্ধমান স্টেশন সংলগ্ন এলাকায় বসেছিলেন। অভিযোগ একটি টোটোতে করে কয়েকজন ছেলে এসে তাঁকে জোর করে তুলে নিয়ে যায়। তারপর তাকে নির্জন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

অন্যদিকে এই ঘটনা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।বিজেপির বর্ধমান দক্ষিণের কনভেনার কল্লোল নন্দনের অভিযোগ শহরে পুলিশ প্রশাসনের ব্যবস্থা ভেঙে পড়েছে।মহিলাদের নিরাপত্তা নেই। দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

পাল্টা তৃণমূলের জেলা মুখপাত্র প্রসেনজিত দাস, বিজেপির অভিযোগকে রাজনৈতিক আক্ষা দিয়ে বলেন  দুঃখজনক ঘটনা।পুলিশ গ্রেপ্তার করেছে,তদন্ত করে বাকী দোষীদেরও গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হোক।

প্রসঙ্গত,কয়েকদিন আগেই রাতের শহরে বাইকে করে যাবার সময় প্রেমিকের সামনেই চারচাকা গাড়ি করে এসে মহিলাকে কটুক্তি করার অভিযোগ ওঠে বর্ধমান শহরে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad