Type Here to Get Search Results !

পশ্চিমবঙ্গ পুলিশ ওয়েলফেয়ার বোর্ড কমিটির পশ্চিম বর্ধমান জেলার প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হল আসানসোলের রবীন্দ্র ভবনে


নীলেশ দাস, আসানসোল:- পশ্চিমবঙ্গ পুলিশ ওয়েলফেয়ার বোর্ড কমিটির পশ্চিম বর্ধমান জেলার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হল। রবিবার আসানসোলের রবীন্দ্র ভবনে পশ্চিমবঙ্গ পুলিশ ওয়েলফেয়ার বোর্ড কমিটির পশ্চিম বর্ধমান জেলার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের প্রথম সাধারণ সভার আয়োজন করা হয়। সেই সভায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পুলিশ সমাজের মা বললেন কমিটির আহ্বায়ক বিজিতাশ্ব রাউত। অনুষ্ঠানে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকান্তম, ডিসি ( সেন্ট্রাল) ডা: সোনাওয়েন কুলদীপ সুরেশ। ,ডিসি (হেডকোয়ার্টার) অংশুমান সাহা, সপ্তম ব্যাটালিয়নের কমান্ড্যান্ট পারিজাত বিশ্বাস, কলকাতা ও পশ্চিমবঙ্গ পুলিশের সমন্বয়কারী শান্তনু সিনহা বিশ্বাস, কলকাতা পুলিশ ওয়েলফেয়ার কমিটির আহবায়ক তপন মাইতি সহ সমস্ত শীর্ষ পুলিশ আধিকারিকরা উপস্থিত ছিলেন।

এদিনের অনুষ্ঠানে আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের পক্ষ আসানসোলের অনেক বিশিষ্ট ব্যক্তিত্বকে এই অনুষ্ঠানে সম্মানিত করা হয়। তাদের মধ্যে চিকিৎসক ড: অরুণাভ সেনগুপ্ত, সমাজসেবিকা ও নার্সিং পেশার সঙ্গে যুক্ত রুমেলী দাস মুখার্জি, রক্তদান আন্দোলনের নেতা প্রবীর ধর, নাট্যকার স্বপন বিশ্বাস, বাসন্তী সিনহা, কালাচাঁদ ঘোষ, সুব্রত বন্দোপাধ্যায় , মৃত্যুঞ্জয় মুখোপাধ্যায়। এই উপলক্ষে পুলিশের শীর্ষ আধিকারিকরা এই সংগঠন গঠনের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানান। তারা বলেন যে এই সংগঠন গঠনের ফলে সমগ্র বাংলার পুলিশ অফিসার ও কর্মীরা অনেক উপকৃত হয়েছে।

আরো পড়ুন:- বাংলাদেশের হিংসার ঘটনার প্রতিবাদে কাঁকসার গোপালপুরে প্রতিবাদ জানালেন ইসকন মন্দিরের ভক্তরা

এমনকি ছোটখাটো সমস্যাগুলির সমাধানের জন্য, পুলিশ কর্মীরা হয়রান হয়ে যেতেন। আজ তাদের সমস্যাগুলি শীঘ্রই সমাধান করা হচ্ছে। ২০২০ সালে পুলিশ দিবসের দিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারা এই ওয়েলফেয়ার বোর্ড তৈরীর মাধ্যমে এই সবকিছু সম্ভব হয়েছে। পুলিশ আধিকারিকরা মুখ্যমন্ত্রী এবং পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পুলিশ কর্মীদের প্রয়োজনীয়তা বুঝে এমন একটি প্ল্যাটফর্ম দেওয়ার জন্য ধন্যবাদ জানান।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad