Type Here to Get Search Results !

আসানসোলের হিরাপুর থানা এলাকায় অস্ত্র কারখানার হদিশ


নীলেশ দাস, আসানসোল :-আসানসোলের হীরাপুর থানা এলাকায় অস্ত্র কারখানার হদিশ পাওয়া গেল।জানা গেছে আজাদ নগরের নয়া বস্তি এলাকার একটি বাড়িতে অস্ত্র তৈরি হচ্ছে বলে পুলিশ গোপন খবর পেয়ে হীরাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে কারখানাটি সিজ করে পুলিশ।অস্ত্র কারখানার হদিস মেলে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। 

কিছুদিন আগেই কুলটি থানার ডিসেরগর থেকে প্রচুর পরিমানে অস্ত্র তৈরি কারখানা উদ্ধারের পর এবার আসানসোল হীরাপুর থানা এলাকায় অস্ত্র কারখানার হদিস পাওয়া গেল। জানা গেছে যে বিপুল সংখ্যক অস্ত্রও উদ্ধার করা হয়েছে। বাড়ির মালিক মোহাম্মদ জাবেদ পলাতক বলে জানা গেছে।উল্লেখ্য, গত ছয় মাস ধরে জাভেদের বাড়িতে অস্ত্র তৈরি করা হচ্ছিল। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

তবে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এলাকার পরপর ভাবে অস্ত্র কারখানা উদ্ধারের ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে রয়েছে ।অপরদিকে পুলিশ মহলে এক বড় সাফল্য অর্জন করল বলে জানিয়েছেন।তবে এইসকল এলাকায় আরো অস্ত্র কারখানা রয়েছে কিনা সে নিয়ে তদন্ত শুরু করেছে ।

আরো পড়ুন:-বর্ধমানে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়তেই জেলা পুলিশ সুপার নিজে রাস্তায় নেমে পথ চলতি মানুষজনকে সচেতন করলেন

ডিসিপি অভিষেক মোদী বলেন, হীরাপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক গোপন সূত্রে খবর পায় মোঃ জাভেদের বাড়িতে একটি অস্ত্র কারখানা চলছে।এরপরেই পুলিশ অভিযান চালায়। অভিযান চালিয়ে সেখানে অস্ত্র তৈরির কিছু জিনিসপত্র ও অর্ধ তৈরি অস্ত্রও পাওয়া গেছে। তবে দু'জনকে আটক করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad