Type Here to Get Search Results !

এতো মুস্কিলে থাকা সত্ত্বেও হাত জোড় করে ভক্তদের শুভেচ্ছা গ্রহণ করলেন শাহরুখ খান, দেখুন ভিডিও


ওয়েবডেস্ক :- বলিউডের বাদশা শাহরুখ খান বৃহস্পতিবার মুম্বাই ক্রুজ ড্রাগস মামলায় গ্রেফতার তার ছেলে আরিয়ান খানের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে পৌঁছান। জানাগেছে শাহরুখ আরিয়ানের সাথে প্রায় ১৫ থেকে ২০ মিনিট কথা বলেছেন। এখন শাহরুখ খানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে, যেখানে তাকে আর্থার রোড জেল থেকে বেরিয়ে যাওয়ার সময় সেখানে উপস্থিত ভক্তদের শুভেচ্ছা গ্রহণ করতে দেখা গেছে। এই সময়, শাহরুখ ভক্তদের শুভেচ্ছা গ্রহণ করেছিলেন হাত জোড় করে। ভক্তরা ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং অভিনেতার প্রশংসা করছেন যে এত অসুবিধা, কষ্টে থাকা সত্ত্বেও তিনি ভক্তদের সাথে দেখা করতে ভোলেননি।

শাহরুখ খানের এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যায় যে ভক্তদের সাথে দেখা করার পর তিনি তার বাংলো মান্নাতে ফিরে যান। উল্লেখ , শাহরুখ এবং আরিয়ানের মধ্যে কথোপকথনের সময় দুজনের মধ্যে একটি কাচের দেয়াল ছিল। দুজনেই ইন্টারকমের মাধ্যমে কথা বলেছিলেন। এ সময় কারাগারের কর্মকর্তারাও সেখানে উপস্থিত ছিলেন। 

জানাগেছে  যে আরিয়ানের সাথে সাক্ষাতের সময় শাহরুখ খানকে কোন বিশেষ সুবিধা দেওয়া হয়নি। তিনি একজন সাধারণ নাগরিক হিসেবে এসে ছেলের সঙ্গে দেখা করতে চলে যান। গতকাল মুম্বাইয়ের আদালত আরিয়ান খানের জামিন আবেদন খারিজ করে দিয়েছে । তবে তাঁর আইনজীবী এখন বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad