Type Here to Get Search Results !

ড্রাগস মামলায় আজ ফের অনন্যা পান্ডেকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি

ওয়েবডেস্ক:- অনন্যা পান্ডের মুম্বাইয়ের বাড়িতে বৃহস্পতিবার এনসিবি অভিযান চালায় এবং তার ল্যাপটপ এবং মোবাইল ফোনও ক্রুজ ড্রাগস কেস তদন্তের জন্য বাজেয়াপ্ত করা হয়।

অভিনেত্রী অনন্যা পান্ডেকে বৃহস্পতিবার এনসিবি প্রায় দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে। এনসিবি মুম্বাইয়ে অনন্যার বাড়িতে অভিযান চালায় এবং ক্রুজ ড্রাগস কেস তদন্তের জন্য তার ল্যাপটপ এবং মোবাইল ফোনও বাজেয়াপ্ত করে। এই মাসের শুরুর দিকে আরিয়ান খান এবং অন্যদের একই মামলায় গ্রেপ্তার করা হয়েছিল। আজ সকাল ১১ টায় অনন্যা পান্ডেকে আবার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। বৃহস্পতিবার, অনন্যা তার বাবা অভিনেতা চাঙ্কি পান্ডের সাথে এনসিবি অফিসে পৌঁছান। 

২২ বছর বয়সী অভিনেত্রী অনন্যা পান্ডে ২০১৯ সালে চলচ্চিত্রে অভিষেক করেছিলেন। ২ অক্টোবর ক্রুজে আয়োজিত রেভ পার্টি চলাকালীন জব্দকৃত মাদক মামলার একজন অভিযুক্তের হোয়াটসঅ্যাপ চ্যাটে তার নাম প্রকাশ পেয়েছিল। এনসিবির এক কর্মকর্তা বলেন, 'তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তার মানে এই নয় যে তিনি একজন অভিযুক্ত।'

ক্রুজে অভিযানের পর শাহরুখ খানের ২৩ বছরের ছেলে আরিয়ান খান, তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং আরও বেশ কয়েকজনকে এনসিবি গ্রেফতার করে। আরিয়ান খানের বিরুদ্ধে মামলাটি সম্পূর্ণভাবে তার হোয়াটসঅ্যাপ চ্যাটের উপর ভিত্তি করে, তার কাছ থেকে কোনো ড্রাগ পাওয়া যায়নি। অনন্যা এবং আরিয়ানের বোন সুহানা দুজনেই বেস্ট ফ্রেন্ড। আরিয়ান খান ৪ অক্টোবর থেকে কারাগারে। বুধবার, আদালত তাকে জামিন প্রত্যাখ্যান করে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad