Type Here to Get Search Results !

হেনস্থার প্রতিবাদে এবার কাজ বন্ধ করে বিক্ষোভ দেখালেন কুলটির ৯ টি ওয়ার্ডের সাফাই কর্মীরা


নীলেশ দাস, আসানসোল:- হেনস্থার প্রতিবাদে এবার কাজ বন্ধ করে দিলেন আসানসোল পৌরনিগমের সাফাই কর্মীরা। জানা গেছে আসানসোল পৌর নিগমের অন্তর্গত কুলটি-৯ নম্বর বরোর অন্তর্গত ১০৩ নম্বর ওয়ার্ডের সাফাই কর্মীদের এস আই স্বপন মিত্র কে অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ ওঠে ওই এলাকারই তৃর্ণমূল কর্মী অনির্বান লায়েক ওরেফে আপ্পুর বিরুদ্ধে।

আর সেই ঘটনার প্রতিবাদেই বৃহস্পতিবার কুলটি বোরোর নয় টি ওয়ার্ডের সাফইয়ের কাজে থাকা কর্মীরা বন্ধ করে সাফাই কাজ। ফলে জঞ্জালে ভোরে ওঠে ওই এলাকা। আর তা থেকেই ছড়াচ্ছে দুর্গন্ধ, ফলে সমস্যায় পড়েছে স্থানীয়রা। এদিকে তাদের উপর এহেন আচরণের গোটা বিষয়টি সাফাই কর্মীরা কুলটির প্রাক্তন বিধায়ক ও বর্তমান এ. ডি. ডি এর ভাইস চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জীকে গোটা বিষয় টি জানায়। সাথে তারাদের উপর এহেন আচরণ ক্ষতিয়ে দেখার জন্য আহ্বান জানান সাফাই কর্মীরা। 

আর এই বিষয়ে এদিন প্রাক্তন বিধায়ক তথা এডিডি এর ভাইস চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জীর বলেন যে 'দলের থেকে পরিষ্কার জানিয়ে দিচ্ছি যে যতবড়ো নেতা হোক না কেন, কোনো রকম শ্রমিককে অশ্লীন ব্যবহার করা যাবে না। আর এই ব্যাপারে দল কখনোই সমর্থন করবে না, সে যতবড়োই নেতা হোক না কেন? আর এই বিষয় টি এই টি দলেরই একজন করেছেন, যারা দলের দায়িত্বে আছে তাঁদের আমি বলবো এদের বিষয় টি নিয়ে যা ভুলভান্তি আছে সব বসে দ্রুত দূর করুন।'

আরোপড়ুন:- গলসী থানার পুরষা গ্রামে ধারালো অস্ত্রের আঘাতে মৃত্যু এক ব্যক্তির, আটক অভিযুক্ত

পাশাপাশি তিনি দলীয় নেতা ও কর্মীদের উদ্দেশ্যে বলেন 'নিজেদের ব্যবহার ঠিককরুন। মানুষজকে সন্মান করুন তৃর্ণমূল করতে হলেও সন্মান ও ব্যবহার ভালো করতে হবে। মানুষের পাশে বিপদে থাকতে হবে' বলে এদিন বার্তা দেন তিনি। অন্য দিকে যার নামে এই অভিযোগ সেই অভিযুক্ত তৃণমূল কর্মী অনির্বান লায়েক ওরফে আপ্পু ঘটনার বিষয়ে কিছু বলতে চায়নি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad