Type Here to Get Search Results !

অন্ডাল পুলিশের তৎপরতায় ব্যর্থ হল ইসিএলের গোডাউনের চুরির চেষ্টা


সোমনাথ মুখার্জি ,অন্ডাল  :-  পুলিশি তৎপরতায় গ্রামীণ এলাকাগুলোতে চুরির ঘটনা কমলেও চুরির ঘটনা বাড়ছে ইসিএলের বিভিন্ন এলাকায়  । এমনই ঘটনা ঘটেছে অণ্ডালের ইসিএলের ২ /৭ নম্বর মদনপুর এলাকায় । শুক্রবার রাত বারো টা নাগাদ পনেরো কুড়ি  জনের দুষ্কৃতী দল আগ্নেয়াস্ত্র দেখিয়ে ইসিএলের বেসরকারি নিরাপত্তারক্ষীদের একটা ঘরে বেঁধে রেখে  লুট পাটের চেষ্টা চালায়  বলে সূত্রের খবর। নিরাপত্তা রক্ষীদের থেকে তাদের মোবাইল ছিনিয়ে নেয় দুস্কৃতির দল  অভিযোগ  নিরাপত্তার দায়িত্বে থাকা নির্মল বাউরি নামে এক বেসরকারি নিরাপত্তাকর্মীর  । 

দুষ্কৃতীদের হাতে আগ্নেয়াস্ত্র ও আরও বিভিন্ন ধরনের অস্ত্র ছিল বলে জানা যায় ।পুলিশের টহলদারি গাড়ি এলাকায় আসতেই চম্পট দেয় দুষ্কৃতীরা  । এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়েছেন ইসিএলের নিরাপত্তার দায়িত্বে থাকা  বেসরকারি নিরাপত্তারক্ষীরা  । সংশ্লিষ্ট ওয়ার্কশপের নিরাপত্তা রক্ষীদের  সিকিউরিটি ইনচার্জ ইউ কে পান্ডে জানান , দুষ্কৃতীরা গোডাউনের তালা ভেঙে লুটপাট চালানোর সময় পুলিশের সিভিক ভলেন্টিয়াররা ঘটনাস্থলে আসতেই  চম্পট দেয় দুষ্কৃতীর দল ।তিনি জানান অন্ডাল পুলিসের তৎক্ষণাৎ ঘটনাস্থলে আশাতেই দুষ্কৃতীরা আর বেশি কিছু লুট করতে পারেনি । তবে এখন খতিয়ে দেখা হচ্ছে ঠিক কী কী চুরি গেছে গোডাউন থেকে ।

আরোপড়ুন:- হরিয়ানার বাহাদুরগড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যু হলো একই পরিবারের আট জনের 

তবে প্রশ্নের আঙুল উঠছে ইসিএলের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ এর দিকে ।  ইসিএলের গোডাউন থেকে এ ভাবে দুঃসাহসিক চুরির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে  ইসিএলের বেসরকারি নিরাপত্তারক্ষীদের মধ্যে । ঘটনাস্থলে পৌঁছেছে অন্ডাল থানার পুলিশ এবং সমগ্র ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad