Type Here to Get Search Results !

বাংলাদেশের ঘটনার প্রতিবাদে আসানসোলে ইসকন ভক্তদের মিছিল


নীলেশ দাস ,আসানসোল :-বাংলাদেশের ঘটনার প্রতিবাদে শনিবার আসানসোলে বিক্ষোভ দেখালো ইসকন এর ভক্তরা। প্রসঙ্গত বাংলাদেশের ঘটনার প্রতিবাদে শনিবার বিশ্বজুড়ে প্রতিবাদ ও বিক্ষোভের ডাক দিয়েছে ইসকন এর ভক্তরা। তারই অঙ্গ স্বরূপ এদিন আসানসোলেও প্রতিবাদ কর্মসূচি পালন করে ইসকন ভক্তরা।এদিনের এই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন  ইসকন এর আসানসোলের সেক্রেটারি দয়াচাঁদ প্রভু, কৃষ্ণেন্দু মুখার্জি সহ প্রচুর সংখ্যায় ভক্ত।

আসানসোল ইসকন মন্দিরের আশীষ কুমার সরকার বলেন যে বাংলাদেশের মানুষদের ওপর অত্যাচার করার জন্য আজ সারা পৃথিবীতে ১৫০ টি দেশে এই প্রতিবাদ মিছিল করা হচ্ছে। বাদ নেই আসানসোল ইসকন মন্দিরও। আমরা বি এন আর থেকে মিছিল করে ভগৎ সিং মোড় হয়ে জেলা ম্যাজিস্ট্রেটের অফিসে গিয়ে শেষ হয়। আমরা প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে জেলা মেজিস্ট্রেট মাধ্যমে স্বারকপত্র দেবো আগামী সোমবার। 

এদিন বিজেপি নেতা কৃষ্ণেন্দু মুখার্জী বলেন বাংলাদেশে মানুষের ওপর আক্রমণ ও অষ্টমীর দিন দুর্গা মন্দির ভাঙচুর, আগুন লাগার ঘটনায় আমরা এর তিব্র নিন্দা জানাচ্ছি ও সমস্ত হিন্দুদের এক হওয়ার জন্য আবেদন জানাচ্ছি।

আরো পড়ুন:অন্ডালে পুকুর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায় 

 এদিন আসানসোল বিএনআর মোড় থেকে ভক্তরা ‘কীর্তন’ সহযোগে মিছিল বের করে। এদিনের এই প্রতিবাদ মিছিল কোর্ট মোড় হয়ে বার্নপুর রোড ধরে এইচএলজি মোড়ে গিয়ে শেষ হয়। যদিও আগামী সোমবার, ইসকনের এক প্রতিনিধি দল জেলাশাসকের সাথে দেখা করবেন এবং স্বারকলিপিও দেবেন বলে জানা গেছে। 


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad