Type Here to Get Search Results !

নবীন বরণ উৎসব পালন করল বোলপুর সংলগ্ন এক বেসরকারি নার্সিং ট্রেনিং কলেজ


শুভময় পাত্র,বীরভূম:-বছর পেরিয়ে নবীন বরণ উৎসব পালন করল বীরভূমের বোলপুর সংলগ্ন এক বেসরকারি নার্সিং ট্রেনিং কলেজ। করোনা আবহে গত বছর নতুন তৈরি হওয়া এই বেসরকারি নার্সিং ট্রেনিং কলেজ বোলপুর সংলগ্ন মুলুক নিমতলার কাছে গড়ে উঠেছিল। টেগর মিশন ইন্টারন্যাশনাল এডুকেশন ট্রাস্ট এর উদ্যোগে ৬০ বিঘা জমির ওপর ১২০ জন ছাত্রী নিয়ে মৃণালিনী দেবী নার্সিং ট্রেনিং কলেজ পথ চলা শুরু করে। 

করোনা আবহের জন্য কোনরকম নবীন বরণ উৎসব করে উঠতে পারিনি সেই সময়ের ছাত্রীরা। এদিন তাদের এক বছর অতিক্রম হাওয়াই নতুন ভাবে পথ চলা শুরু নতুন জীবনের লক্ষ্যে, মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে শপথ গ্রহণ অনুষ্ঠানের পাশাপাশি নবীন বরণ উৎসব পালন করলেন ঘটা করে। 

আসন্ন দুর্গ উৎসবকে সামনে রেখে মহালয়ার অনুষ্ঠান করে এই দিনটিকে বিশেষভাবে উদযাপন করে এখানকার ছাত্রীরা। রাজ্যে করোনা আবহাওয়া অনেকটাই স্থিতিশীল, ধীরে ধীরে খুলতে শুরু করেছে বিভিন্ন পর্যটন কেন্দ্র, সরকারিভাবে হয়তো খুব শীঘ্রই খুলে যেতে পারে সমস্ত স্কুল-কলেজ। এতদিন যে পরিস্থিতির মধ্যে সকলে কাটিয়েছে তা থেকে বেরিয়ে আসতে পেরে আজকের এই দিনটিকে শপথ গ্রহণ অনুষ্ঠান হিসাবে গ্রহণ করে নিজেদেরকে বিশেষভাবে গর্বিত অনুভব করছেন বিভিন্ন রাজ্য থেকে আসা ছাত্রীরা। 

যারা বিগত দিনে রাজ্যের বিভিন্ন প্রান্তে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে এগিয়ে এসেছেন। এদিনের অনুষ্ঠানে বিশেষভাবে সাফল্যমন্ডিত করতে যেভাবে কলেজ কর্তৃপক্ষের উদ্দীপনা লক্ষ্য করা গিয়েছে, পাশাপাশি ছাত্রীদের মধ্যেও ছিল চরম উদ্দীপনা যার প্রকাশ পেয়েছে বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad