Type Here to Get Search Results !

দিওয়ালির দিন বাজারে আসতে চলেছে Jio Phone Next

ওয়েবডেস্ক:- দিওয়ালি উপলক্ষে আকর্ষণীয় এই অফার আনল জিও। মাত্র ১,৯৯৯ টাকাতেই পেয়ে যান জিও ফোন নেক্সট (Jio Phone Next)। মূলত সকলের হাতে জিও ফোন নেক্সট পৌঁছে দেওয়ার লক্ষকে সামনে রেখে এগোতেই এই অফার এনেছে  jio। জিও ফোনের দাম স্থির হয়েছে ৬৪৯৯ টাকা।জানা গিয়েছে বাকি টাকা EMI-তে মেটানোর সুযোগও পাবেন ক্রেতারা। দিওয়ালির দিন থেকেই বাজারে আসতে চলেছে নতুন এই স্মার্টফোন।

কোম্পানির তরফে জানানো হয়েছে, প্রাথমিক ভাবে ১৯৯৯ টাকা দিয়েই Jio Phone Next হাতে পেয়ে যাবেন গ্রাহকরা। বকেয়া টাকা ১৮ এবং ২৪ মাসের সহজ EMI তে পরিশোধ করতে পারবেন গ্রাহকরা।

রিলায়েন্স জিওফোন নেক্সট স্পেসিফিকেশন (Reliance Jio phone Next Specification)

ডিসপ্লে: ৫.৪৫ ইঞ্চি HD+ রেজোলিউশন (৭২০ X ১৪৪০),স্ক্রিন গ্লাস: অ্যান্টি-ফিঙ্গারপ্রিন্ট প্রলেপ সহ কর্নিং গরিলা গ্লাস ৩,প্রসেসর: কোয়ালকম স্ন্যাপড্রাগন QM-২১৫,( Qualcomm Snapdragon 215 QM215/ SoC),স্টোরেজ: ২ জিবি র‍্যাম, ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যেতে পারে ৫১২ জিবি পর্যন্ত।রিয়ার ক্যামেরা: ১৩ এমপি,ফ্রন্ট ক্যামেরা: ৮ এমপি,ব্যাটারি: ৩৫০০ mAh,সিম স্লট: ডুয়াল সিম.সিম সাইজ: ন্যানো,কানেক্টিভিটি: ওয়াইফাই, ব্লুটুথ V-৪.১, ইউএসবি মাইক্রো ইউএসবি, অডিও জ্যাক ৩.৫ মিমি,সেন্সর: অ্যাক্সিলোমিটার, লাইট সেন্সর এবং প্রক্সিমিটি সেন্সর।

কীভাবে কিনবেন জিও ফোন নেক্সট (How to buy Jio Phone Next)

জিও ফোন নেক্সট কিনতে যাঁরা আগ্রহী তাঁরা জিও মার্ট ডিজিটাল রিটেল স্টোরে গিয়ে নাম নথিভুক্ত করতে পারবেন। অথবা https://www.jio.com/next -এ গিয়ে I am interested অপসন এ ক্লিক করে নথিভুক্ত করতে হবে। এর পর কনফার্মেশন পেলে জিও মার্ট ডিজিটাল রিটেল স্টোর থেকেই জিও ফোন নেক্সট সংগ্রহ করতে পারবেন।

ব্যবহারকারীদের সুবিধার্থে জিও ফোন নেক্সট-এ একাধিক বৈশিষ্ট থাকছে। তার মধ্যে রয়েছে স্ক্রিনে লেখা থাকা যে কোনও তথ্য দশটি ভারতীয় ভাষায় অনুবাদ করার সুবিধে। আবার নিজস্ব ভাষায় জিও ফোনকে নির্দেশও দেওয়া যাবে। এ ছাড়াও রয়েছে দুর্দান্ত ক্যামেরা। কোয়ালকমের শক্তিশালী প্রসেসরও থাকছে জিও ফোন নেক্সট-এ।

রিলায়েন্স জিওফোন নেক্সট সেরা প্ল্যান (Reliance Jio phone Next Best Plan)

JioPhone Next-এর জন্য কেনার সময় ১,৯৯৯ টাকা দিতে পারেন এবং বাকিটা ১৮ বা ২৪ মাসের মেয়াদে EMI হিসাবে দেওয়া যেতে পারে। প্রসেসিং ফি রয়েছে ৫০১ টাকা।কিছু নির্দিষ্ট প্ল্যান আছে ব্যবহারকারীরা Jio Phone নেক্সট পেতে বেছে নিতে পারেন। 

 ১৮ বা ২৪ মাসের জন্য থাকছে ৫ জিবি ডেটা এবং মোট ১০০ মিনিট কলের সুযোগ। ২৪ মাসের জন্য প্রতি মাসে ৩০০ টাকা অথবা ১৮ মাসের জন্য প্রতি মাসে ৩৫০ টাকা খরচ হবে৷ 

Large প্ল্যানটি ২৪ মাসের জন্য এবং ১৮ মাসের জন্য যথাক্রমে প্রতি মাসে ৪৫০ টাকা  ও ৫০০ টাকা থেকে শুরু৷ এই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং আনলিমিটেড কল রয়েছে। 

আরো পড়ুন:- কাঁকসার একটি বেসরকারী কারখানায় কাজ করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল এক শ্রমিকের

 XL প্ল্যান। এই প্ল্যানে ইউজাররা পাবেন সীমাহীন কল সহ প্রতি মাসে ২ জিবি ডেটা। ২৪ মাসের জন্য মাসিক খরচ ৫০০ টাকা এবং ১৮ মাসের জন্য মাসিক খরচ ৫৫০ টাকা গ্রাহককে দিতে হবে। 

XXL প্ল্যানে ২৪  এবং ১৮ মাসের জন্য যথাক্রমে প্রতি মাসে ৫৫০ টাকা ও ৬০০ টাকা গ্রাহককে দিতে হবে৷ এই প্ল্যানে ইউজাররা পাবেন প্রতিদিন ২.৫ জিবি ডেটা এবং সীমাহীন কলের সুবিধা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad