Type Here to Get Search Results !

Man U-র সঙ্গে গাঁটছড়া বেঁধে আইপিএলে দল কিনতে পারেন দীপিকা এবং রণবীর

ওয়েবডেস্ক:- আইপিএল 2021 শেষ হওয়ার পর, বিসিসিআই পরবর্তী মরসুমের জন্য প্রস্তুতি শুরু করেছে।  টুর্নামেন্টে পরের মরসুমের  আটটির পরিবর্তে মোট ১০টি দল অংশ নেবে। এর জন্য আগে দুটি নতুন দল কেনার জন্য দরপত্রও জারি করা হয়েছে। সূত্রের খবর, দুই দলের মালিক হওয়ার জন্য অনেক বড় বড় ও ব্যবসায়ীর মধ্যে তুমুল প্রতিযোগিতা চলছে। 

সর্বভারতীয় একাধিক প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, দীপিকা পাডুকোনে এবং রণবীর সিং-ও আইপিএলে দল কিনতে চান। বলা হচ্ছে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মালিকের সঙ্গে গাঁটছড়া বেঁধে আইপিএল ফ্র্যাঞ্চাইজি কিনতে পারেন দীপিকা এবং রণবীর।জানা গেছে, বলিউড তারকা দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনও নতুন দলের জন্য আগ্রহ দেখিয়েছেন। এখন দেখার বিষয় ভাগ্য তাদের সাথে থাকে কি না। 

আগে মনে করা হচ্ছিলো মাত্র দুটি কোম্পানি দুটি দল কিনতে প্রতিযোগিতায় নেমেছে, কিন্তু এখন প্রতিযোগিতা কঠিন হতে চলেছে কারণ আদানি গ্রুপ, আরপি-সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপ এবং টরেন্ট ফার্মার মতো বড় কোম্পানিও দল কেনার প্রস্তুতি নিয়েছে।

সূত্রের খবর বিদেশি সংস্থাকে আইপিএলে ফ্র্যাঞ্চাইজি বিক্রি করতে উৎসাহী নয় বিসিসিআই। ভারতীয় উদ্যোগপতিরাই বোর্ডের কাছে প্রাধান্য পাবে। সেই কারণে দীপিকা-রণবীরকে যুক্ত করতে পারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তবে এই সমীকরণ যে কোনও মুহূর্তে বদলে যেতে পারে। 

আরো পড়ুন:- পূর্ব বর্ধমানের রায়নার গ্রামের বাড়িতে বেড়াতে এসে খুন হলেন হাওড়ার এক ব্যবসায়ী 

এছাড়াও  টরেন্ট ফার্মা , সিঙ্গাপুর ভিত্তিক একটি প্রাইভেট ইক্যুইটি কোম্পানি, পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক একটি ভেঞ্চার ক্যাপিটাল কোম্পানি, যারা দল কেনার জন্য আগ্রহ দেখিয়েছে। এছাড়াও  জিন্দাল স্টিলের নবীন জিন্দাল এবং ব্যবসায়ী রনি স্ক্রুওয়ালাও আগ্রহ দেখিয়েছেন। তবে কার ভাগ্য খোলে, কে হতাশ হয়, এর জন্য অপেক্ষা করতে হবে সোমবার রাত পর্যন্ত। নতুন দল এবং মালিক উভয়ের নামই সামনে আসবে । 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad