Type Here to Get Search Results !

পিএসজিকে জেতালেন ডি মারিয়া


ওয়েবডেস্ক :- শুক্রবার রাতে নিজেদের মাঠে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের বিরুদ্ধে খেলতে নামে পিএসজি। একদিকে এমবাপ্পের অসুস্থতা, অন্যদিকে চোট পেয়ে দ্বিতীয়ার্ধের শুরুতেই লিওনেল মেসির (Lionel Messi) বিদায়-ভাবনায় পড়ে গিয়েছিল মারকিনহোসের দল। কিন্তু দুর্দান্ত পারফরম্যান্স করে দলকে একাই টেনে নিয়ে গেলেন মারিয়া। 

প্রথমার্ধে দুই দল প্রায় সমানে সমান খেললেও, বেশ ভালই নিয়ন্ত্রণে ছিল লিল। ৩১তম মিনিটে জনাথন ডেভিডের গোলে এগিয়ে গিয়েছিল তারাই। দ্বিতীয় গোলও প্রায় করেই ফেলছিলেন, কিন্তু পিএসজির গোলকিপার দোনারুমার দারুণ সেভ করে সে সুযোগ থেকে বঞ্চিত হন ডেভিড। প্রথমার্ধের শেষে মেসি মাঠ থেকে বিদায় নেয়ার পর ক্রমাগত আক্রমণ বাড়াতে থাকে পিএসজি, যার সম্মুখভাগে ছিলেন ডি মারিয়া ও নেইমার। কিন্তু গোলের দেখা পাওয়াই যাচ্ছিল না।

অবশেষে ৭৪তম মিনিটে ডি মারিয়ার ক্রসে গোলের সমতা ফেরান পিএসজি ক্যাপ্টেন মারকিনহোস। পাঁচ মিনিট পর আবারও গোলের আশা জাগালেও শেষমেশ তা ব্যর্থ হয়। অবশেষে ৮৮তম মিনিটে নেইমারের পাসে বল জালে জড়ান ডি মারিয়া। ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। 

আরোপড়ুন:- মাকে হারালেন কৌশানী মুখোপাধ্যায় 

বর্তমানে লীগ ওয়ানে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পিএসজি। দ্বিতীয় স্থানে আচে লেন্স। আর গত মৌসুমে দারুণ ফর্মে থাকা লিল এবার ১৫ পয়েন্ট নিয়ে আছে ১১তম অবস্থানে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad