Type Here to Get Search Results !

সোনাঝুরি জঙ্গলে দুর্গন্ধ যুক্ত মুখবন্ধ বস্তা ঘিরে সৃষ্টি হয় চাঞ্চল্য ,সেই বস্তা খুলে পুলিশ যা দেখলো ....


শুভময় পাত্র,বীরভূম:- বস্তাবন্দি পচা গলা মৃতদেহ সন্দেহে আতঙ্কে পুলিশকে ফোন। প্রচন্ড দুর্গন্ধে ভরে যায় বীরভূমের শান্তিনিকেতন সংলগ্ন সোনাঝুরি জঙ্গল। বর্তমানে রাজ্যের অন্যতম বিশেষ পর্যটন কেন্দ্র হয়ে উঠেছে শান্তিনিকেতনের সোনাঝুরি জঙ্গলে শনিবারের হাট, যা এখন প্রায়ই প্রতিদিনই ভিড় জমাচ্ছে বাইরে বাইরে থেকে আসা পর্যটকেরা।

আর সেই অঞ্চলের মধ্যে দুর্গন্ধ যুক্ত মুখবন্ধ বস্তা উদ্ধারকে ঘিরে রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয় শান্তিনিকেতন সংলগ্ন সোনাঝুরি জঙ্গল আসা পর্যটক ও দোকানদারদের মধ্যে। ঘটনাস্থলে উপস্থিত হয় শান্তিনিকেতন থানার বিশাল পুলিশবাহিনী। সাতসকালে সোনাঝুরি অঞ্চলের মতো একটি জায়গায় যেখানে পুজোর পর ভিড়ে ঠাসা পর্যটকদের মধ্যে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয় চাপা উত্তেজনা। যদিও পরে পুলিশ সেই বস্তাবন্দী খুললে দেখে পচা গলা কুকুরের দেহ।

এ দিন সকালে শান্তিনিকেতন থানার অন্তর্গত সোনাঝুরি হাট এর মধ্যে বস্তায় মুখ বন্ধ করা কিছু বস্তু পড়েছিল। সেখান থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল হাটে আসা পর্যটক ও হাটে বিক্রেতারা শান্তিনিকেতন থানার পুলিশকে খবর দেয়। পুলিশ এসে বস্তা টি কে উদ্ধার করে নিয়ে যায়।

প্রচন্ড দুর্গন্ধ ছড়ানোতে সাধারণ মানুষের চোখে পড়ে ওই বস্তা টি। এই ঘটনাই সোনাঝুড়ি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। পরে অবশ্য তুলে নিয়ে যাওয়া বস্তা শান্তিনিকেতন থানার পুলিশ তদন্তের স্বার্থে খুলে দেখতে গিয়ে দেখে মৃত সারমেয় ভরা আছে ওই মুখ বন্ধ বস্তার ভিতর। কে বা কারা এই ধরনের কাজ করলো তা নিয়ে রীতিমতো চিন্তায় শান্তিনিকেতন থানার পুলিশ। 

আরোপড়ুন:- ইতিহাস তৈরি করে টিকাকরণে একশো কোটির মাইলফলক ছুঁল ভারত 

যেখানে দিবা রাত্র পুলিশ ক্যাম্প এর মাধ্যমে গোটা সোনাঝুরি অঞ্চল পাহারা বসানো আছে সেখানে কি করে এরকম হয় তারি চিন্তায় পুলিশ প্রশাসন। এই ঘটনার পরে পরে প্রশাসনিক দিক থেকে আরো নজরদারির ব্যবস্থা করা হবে বলে জানানো হয়েছে সোনাঝুরি অঞ্চলে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad