Type Here to Get Search Results !

অবশেষে খোঁজ মিললো ঝাড়গ্রামের মিনি চিড়িয়াখানা থেকে নিখোঁজ চিতা বাঘের

ওয়েবডেস্ক:-শেষমেষ প্রায় ১৭ ঘন্টা পর শুক্রবার ঝাড়গ্রাম মিনি চিড়িয়াখানা চত্বরে পাওয়া গেল পূর্ণ বয়স্ক চিতাবাঘের।ঘাপটি মেরে চিড়িয়াখানা চত্বরেই বসে ছিল সে।বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে গোটা ঝাড়গ্রাম শহরজুড়ে আতঙ্ক ছড়ায়। ঝাড়গ্রাম মিনি জু-তে দু’টি চিতাবাঘ রয়েছে। বৃহস্পতিবার গেট মেরামতির কাজ চলাকালীন একটি চিতাবাঘ পালিয়ে যায় বলে সূত্রের খবর। তার পর থেকে এলাকায় মাইকিং শুরু হয়। মানুষকে সতর্ক করা হয়। স্বাভাবিক ভাবেই চিতাবাঘের নিখোঁজ হওয়ার খবরে আতঙ্কে ছিলেন এলাকার মানুষ।

কোথায় যেতে পারে পূর্ণ বয়স্ক চিতাবাঘটি তা নিয়ে সন্দিহান ছিলেন চিড়িয়াখানার কর্মীরাও। শুক্রবার সকাল থেকে ফের ওই চিতাবাঘের খোঁজ শুরু হয়।বনদফতরের কর্মী ও চিড়িয়াখানার কর্মীরা মিনি জু চত্বরে বাঘটিকে খুঁজতে শুরু করে। এরপরই দেখা যায়, এনক্লোজার থেকে চিতাবাঘটি পালালেও জু চত্বরের মধ্যেই সে রয়েছে। 

লুকিয়ে চুপটি করে বসে ছিল সে। এরপরই তাকে আবারও খাঁচায় ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু করা হয়।  মিনি জু-এর পাশেই দক্ষিণ সোল, বীরভানপুর, কাঞ্চননগর-সহ একাধিক এলাকায়। বৃহস্পতিবার বিনিদ্র রাত কেটেছে এখানকার মানুষের।চিতাবাঘের খোঁজ পাওয়ায় শুধু ঝাড়গ্রামের সাধারণ মানুষই নন, নিশ্চিন্ত জেলা প্রশাসনও।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad