Type Here to Get Search Results !

আগামীকাল কংকালীতলা মন্দিরে মহাযজ্ঞ করবেন অনুব্রত মণ্ডল,তারই প্রস্তুতি এদিন ঘুরে দেখলেন তিনি

শুভময় পাত্র,বীরভূম:- আগামীকাল, অর্থাৎ 28 শে অক্টোবর সতীর একান্নপীঠের অন্যতম পীঠ কংকালীতলা মন্দিরে মহাযজ্ঞ করবেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। তারই প্রস্তুতি এদিন ঘুরে দেখলেন তিনি৷ মোট ১১ জন পুরোহিত দ্বারা ১ কুইন্টালের বেশি কাঠ ও ৫ টিন ঘি সহযোগে যজ্ঞ করবেন। 

কখনও দলের, কখনও নিজের মনস্কামনা পূরণের জন্য বীরভূম জেলার বিভিন্ন সতীপীঠের পাশাপাশি সতীপীঠ কংকালীতলা মন্দিরে মহাযজ্ঞ করে থাকেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। ফের তিনি যজ্ঞের আয়োজন করেছেন৷ ইতিমধ্যে যজ্ঞের স্থান সেজে উঠেছে। দলীয় পতাকায় মুরে ফেলা হয়েছে মন্দির চত্ত্বর। 

বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে এই যজ্ঞ৷ ১১ জন পুরোহিত ১ কুইন্টাল কাঠ ও ৭৫ কেজি ঘি সহযোগে যজ্ঞ করা হবে৷ প্রথমে মূল মন্দিরে যজ্ঞ হবে৷ পরে মন্দির সংলগ্ন নির্মিত যজ্ঞস্থলে শুরু হবে যজ্ঞ৷ এদিন মন্দির চত্ত্বরে নির্মাণ হওয়া যজ্ঞের স্থান পরিদর্শন করেন অনুব্রত মণ্ডল। যজ্ঞের পাশাপাশি প্রায় ৩ হাজার মানুষজনকে ভোগ খাওয়ানোর ব্যবস্থা করা হয়েছে।

আরোপড়ুন:- ত্রিপুরায় বিজেপি ভয় পেয়েছে, তাই বারবার তৃণমূলের উপর আক্রমণ চালাচ্ছে, ত্রিপুরা ও গোয়া তৃণমূলের দখলে আসবে : অনুব্রত মণ্ডল

'মা সব সময় আমার প্রার্থনা পূরণ করেন৷ এবার কি প্রার্থনা করেছি সেটা এখন বলব না৷ পরে জানাব৷' শেষমেষ সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনটাই জানালেন অনুব্রত মণ্ডল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad