Type Here to Get Search Results !

সালানপুর ব্লক মিহিলা তৃণমূল কংগ্রেসের নতুন সভানেত্রী হলেন অপর্ণা রায়


নীলেশ দাস আসানসোল:-ক্ষমতায় আসার পরেই সাংগঠনিক স্তরে রদ বদল শুরু করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। আর তারই অঙ্গ হিসাবে শনিবার পশ্চিম বর্ধমান জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রীর ডাকে রূপনারায়ানপুরে তৃণমূল কংগ্রেস কার্যালয়ে অনুষ্ঠিত হলো এক সাংগঠনিক সভা। আর সেই সভা থেকেই জেলা কমিটির মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মিনতি হাজরা ব্লকের মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রীর নাম ঘোষণা করে। 

পাশাপাশি মহিলা তৃণমূল কর্মীদের উদ্যেশে তিনি বার্তা দেন , সক্রিয় হয়ে বাড়ি বাড়ি গিয়ে মুখ্যমন্ত্রীর তৈরি প্রকল্প গুলির প্রচার করতে হবে। পাশাপাশি তিনি আরো বলেন আমাদের মূল লক্ষ্য ২০২৩ এ দিদিকে প্রধানমন্ত্রী রূপে দেখা। তিনি আরো বলেন আজকের দিনে দাঁড়িয়ে মহিলারা সব জায়গায় এগিয়ে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মহিলাদের এগিয়ে রেখেছে। তাদের প্রাপ্য সম্মান প্রদান করেছে। শুধু তাই নয় মহিলা সংগঠনকে শক্তিশালী করতে ব্লক সহ বুথ স্তরে এবার কমিটি গঠন করে কাজ করতে হবে। 

এদিনের এই সভায় উপস্থিত ছিলেন জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সম্পাদিকা দীপালি চক্রবর্তী, জেলা সাধারণ সম্পাদক গীতাশ্রী পাইক, জেলা নেত্রী সন্ধ্যা সরকার, জেলা সদস্য আরতি দেবনাথ, সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র, ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা জেলা পরিষদ কর্মদক্ষ মোঃ আরমান, ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং সহ মহিলাদের দ্বারা পরিচালিত পঞ্চায়েতের প্রধান,উপপ্রধান সহ সদস্যবৃন্দ এবং ব্লকের মহিলা কর্মীরা।

আরোপড়ুন:- পুলিশ বাইকের কাগজ দেখতে চাওয়ায়, আসানসোলে রাস্তায় শুয়ে পড়লো এক ব্যক্তি,ঘটনায় সৃষ্টি হয় তীব্র যানজট

এদিকে নতুন ব্লক সভানেত্রী রূপে দায়িত্ব পেয়ে অপর্ণা রায় বলেন, যে আমার চেষ্টা হবে বিধায়ক বিধান উপাধ্যায় ও যুব নেতা মুকুল উপাধ্যায় এবং জেলার মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মিনতি হাজার ভরসাকে রক্ষা করা।  আজ তারা আমার উপর ভরসা করে আমায় সভানেত্রী পদে নিয়োগ করেছে।এবার আমার প্রথম কাজ বুথ স্তরে কমিটি গঠন করা। 


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad