Type Here to Get Search Results !

পুজোর আগে বর্ধমান শহরে ইভটিজিংয়ের চাঞ্চল্যকর অভিযোগ

নিজস্ব প্রতিনিধি,বর্ধমান:-পুজোর আগে বর্ধমান শহরে ইভটিজিংয়ের চাঞ্চল্যকর অভিযোগ। রবিবার রাতে ইভটিচারদের অশালীন আচরণ  ও হেনস্থার শিকার হয়েছেন এক তরুণী ও তার হবু স্বামী।ঘটনার জেরে নিরাপত্তার দাবি নিয়ে সোমবার বিকেলে শহরের কার্জনগেটে নীরব প্রতিবাদে সামিল হন  সমাজকর্মীরা।

৩ অক্টোবর সন্ধ‍্যা ৮ টার কিছু পরে বর্ধমান শহরের গোলাপবাগে বিশ্ববিদ‍্যালয় সংলগ্ন রাস্তায় ইভটিজিং এর শিকার হন বর্ধমান শহরের শাঁখারীপুকুর এলাকার বাসিন্দা এক যুবতী ও তার হবু স্বামী। অভিযোগ,ইভটিজারদের হাতে আক্রান্ত হয়েছেন ওই যুবতীর সঙ্গীও। রাত্রিবেলাতেই বর্ধমান সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই যুবতী। ঘটনার জেরে বেশ কিছুটা অবাক ও আতঙ্কিত ওই দুজন।

জানা গেছে , গতকাল রাত সাড়ে ৮ টা নাগাদ হবু স্বামীর মোটরবাইকে করে গোলাপবাগের রাস্তা দিয়ে যাচ্ছিলেন ওই যুবতী। সেই সময় একটি বোলেরো গাড়ি থেকে কয়েকজন যুবক জানলা দিয়ে মুখ বাড়িয়ে অশ্লীল শব্দ করতে থাকে এমনকি অশ্রাব‍্য ভাষা ব‍্যবহার করতে থাকে । বিষয়টিকে তারা প্রথমে আমল দেন নি। কিন্তু পরে ওই গাড়িটি নবাবহাট মোড়ের দিকে যাবার রাস্তার মুখে দাঁড়িয়ে পরে এবং দুজন যুবক গাড়ি থেকে নেমে যুবতীর হাত ধরে টানতে থাকে বলে অভিযোগ । 

হবু স্বামী ঘটনার প্রতিবাদ করতে গেলে জামার কলার ধরে তাকেও  মারধর করে ইভটিজাররা । এমনকি চলন্ত গাড়িতেই তাকে ধরে বেশ কিছুটা টানতে টানতে নিয়ে যায় । সে সময় একটি টহলরত পুলিশ গাড়ি আসছে দেখতে পেয়ে বোলেরো গাড়িটিতে চেপে সকলে পালিয়ে যায় । গাড়িটির নম্বর WB 54 K 6366 বলে অভিযোগ পত্রে জানিয়েছেন ওই যুবতী । 

পুলিশের কাছে ঘটনার তদন্ত দাবী করেছেন তিনি  ও তার সঙ্গী। পরিচিত  শহরে রাতের অন্ধকারে এই ঘটনার মুখে পড়ে হতবাক তারা। এখনো কেউ গ্রেপ্তার হয়নি।উলটে অভিযুক্তদের তরফে বিষয়টি মিটিয়ে নেবার অনুরোধ আসছে বলে জানিয়েছেন তার।

এই ঘটনার প্রতিবাদে সোমবার বিকেলে বর্ধমান শহরের কার্জনগেটে নীরবে হাতে প্লাকার্ড নিয়ে প্রতিবাদ জানান শহরে ওই যুবকের কয়েকজন বন্ধু।তারা জানিয়েছেন,আইনের উপরে তাদের আস্থা আছে। কিন্তু এই ঘটনায় তারা হতবাক হয়ে গেছেন।তাই নিরাপত্তা চেয়ে পথে নেমেছেন তাঁরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad