Type Here to Get Search Results !

মুক্তি পেল অহন শেঠির ডেবিউ ছবি Tadap এর ট্রেলার

ওয়েবডেস্ক:- বুধবার মুক্তি পেয়েছে বলিউড অভিনেতা সুনীল শেঠির ছেলে অহন শেঠি ও তারা সুতারিয়ার ছবি 'Tadap '-এর ট্রেলার (Tadap Trailer)। ছবিটির টিজার প্রকাশের পর থেকেই এটি নিয়ে মানুষের মধ্যে কৌতূহল ছিল। এখন ট্রেলার প্রকাশ নিয়ে তুমুল শোরগোল ফেলেছে 'Tadap'। এই ছবিটি অহন শেঠির ডেবিউ ছবি। ট্রেলারে অ্যাকশন এবং রোমান্সকে চমৎকারভাবে মিশ্রিত করা হয়েছে। ট্রেলারে, অহন শেঠিকে তার বাবার মতো দুর্দান্ত অ্যাকশন করতে দেখা গেছে। ছবিটির ট্রেলার দেখে ভক্তরা ইতিমধ্যেই প্রতিক্রিয়া জানাতে শুরু করেছেন।

অহন শেঠির 'Tadap'-এর ট্রেলারটি বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং লিখেছেন, 'অহন আমরা তোমাকে বড় হতে দেখেছি এবং আজকে তোমার প্রথম ছবি 'Tadap'-এর মাধ্যমে তোমাকে সিনেমা জগতের সাথে পরিচয় করিয়ে দিতে পেরে আনন্দ এবং সম্মান বোধ করছি। তোমার জন্য আশীর্বাদ এবং শুভেচ্ছা...,' ক্যাপশন থেকে বোঝা যায় যে অমিতাভ বচ্চনও ছবিটির ট্রেলার পছন্দ করেছেন।

আরোপড়ুন:- নতুন দল গঠন করে বিজেপির সঙ্গেই আসন সমঝোতা করবেন ক্যাপটেন অমরিন্দর সিং

ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে অহন শেঠি ও তারা সুতারিয়া অভিনীত ছবি 'Tadap'। ছবিতে ঈশানা ও রামিসার চরিত্রে অভিনয় করছেন অহন ও তারা। ফক্স স্টার স্টুডিওস দ্বারা উপস্থাপিত এবং সাজিদ নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের দ্বারা প্রযোজিত। মিলন লুথরিয়ার পরিচালনায় ছবিটি নির্মিত হয়েছে।'Tadap' 2018 সালের তেলেগু ছবি 'RX 100'-এর রিমেক।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad