Type Here to Get Search Results !

ফের শাসকদলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো পূর্ব বর্ধমানের গলসি

ফের শাসকদলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো পূর্ব বর্ধমানের গলসি


নিজস্ব প্রতিনিধি:- ফের শাসকদলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো পূর্ব বর্ধমানের গলসি। বুধবার রাতে তৃণমূল কংগ্রেসের বিবদমান দুই গোষ্ঠীর সংঘর্ষে ব্যাপক উত্তেজনা ছড়ায়  গলসি থানার বোলপুর গ্রামে। তৃণমূলের দুই নেতার অনুগামীদের মধ্যে লড়াইয়ে গুরুতর জখম হন এক কর্মী। লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক মেড়ে তাঁর দুটি পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে অপর গোষ্ঠীর কর্মীদের বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে আহত তৃণমূল কর্মীকে। গলসি থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



আহত তৃণমূল কর্মী শেখ বদরুদ্দজা জানান, বুধবার রাতে কয়েকজনের সাথে গ্রামের একটি  চায়ের দোকানে বসেছিলেন। সেই সময় স্থানীয় তৃণমূলের কয়েকজন কর্মী তার ওপর লাঠি ও রড নিয়ে হামলা চালায়। এর ফলে তাঁর দুটি পা ভেঙে গিয়েছে এবং একটি হাতেও চোট লেগেছে। হামলাকারীরা সেখ জাকির গোষ্ঠীর লোকজন বলে জানান আহত তৃণমূল কর্মী। 

এই ঘটনায় আহত আরও এক তৃণমূল কর্মী সেখ ছোটন জানান, এলাকার দখল নেওয়ার জন্যই তাদের উপর হামলা চালিয়েছে সেখ জাকির গোষ্ঠীর লোকজন। আহত কর্মীরা এলাকার তৃণমূল নেতা জনার্দন গোষ্ঠীর বলে জানাগেছে। 

আরো পড়ুন:- অবৈধ বালি তোলার কাজে যুক্ত থাকা নৌকা ও বালি বোঝাই ট্রাক্টর আটক করল পূর্ব বর্ধমান জেলা ভূমি ও ভূমি সংস্কার দপ্তর

অন্যদিকে, তৃণমূলের এই লড়াই অবৈধ বালিখাদের দখলদারির লড়াই বলে জানিয়েছেন বিজেপি নেতা শ্যামল রায়। তৃণমূলের জেলা নেতৃত্ব অবশ্য এই ঘটনাকে গোষ্ঠীদ্বন্ধ হিসাবে মানতে নারাজ। তৃণমূলে কোন গোষ্ঠী নেই বলে জানান পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস। তিনি জানান, একুশের বিধানসভা ভোটের পর সবাই তৃণমূল হয়ে গেছে। তিনি বিষয়টি খোঁজ নিয়ে দেখবেন বলে জানিয়েছেন। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad