Type Here to Get Search Results !

'বর্ধমান শহরের একশ্রেণীর রেশন দোকানদার উপভোক্তাদের হয়রানি করছেন' বলে অভিযোগ করলেন তৃণমূল নেতা

নিজস্ব প্রতিনিধি:- বর্ধমান শহরের একশ্রেণীর রেশন দোকানদার আধার কার্ডের লিংকের নাম করে উপভোক্তাদের হয়রাণি করছেন।অন্য কেউ নয় তীব্রভাবে এই অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেসের প্রথম সারির নেতা ইফতিকার আহমেদ। তিনি আবার জেলা আই এন টি টি ইউ সি র সভাপতি । অন্যদিকে বিধায়ক খোকন দাসের ঘনিষ্ঠ। 

এদিন তিনি সংবাদমাধ্যমের সামনে অভিযোগ করেন, বর্ধমান শহরের রসিকপুর  সহ দু একটি  এলাকায় রেশন নিয়ে দুর্নীতি চলছে।এখানে তার নিজের পরিবারের রেশন কার্ড আছে। তার ভাই রেশন তুলতে এসে তিনমাস ধরে হয়রানির শিকার হচ্ছেন।এছাড়াও রসিকপুর,মেহেদীবাগানের গ্রাহকদের সাথে একই কান্ড ঘটে চলেছে। তার আরো অভিযোগ দোকানে আধার লিংকের নাম করে রেশন দেওয়া বন্ধ রাখছে।দোকানে কোনো মজুত পণ্য তালিকা নেই।জিরো ওয়াটের আলো ঝুলিয়ে রেশন দেওয়া হচ্ছে। তার মতে, আধার লিংক ধীরে ধীরে হচ্ছে। তাতে রেশন বন্ধ থাকবে কেন?এই নিয়ে মেহেদীবাগানের রেশন দোকানে বিক্ষোভ দেখান রেশন প্রাপকেরা।তারা অবিলম্বে সমস্যা সমাধানের দাবি করেন। 

অন্যদিকে উপভোক্তা আলা হোসেন জানান, তাকে তিনমাস ধরে ঘোরানো হচ্ছে। এতে তিনি হতাশ।আর এক উপভোক্তা মমতাজ আলি খান জানান, সরকারি রেশন তাদের বড় অবলম্বন।সরকার দিচ্ছে।কিন্তু কেন তাদের হয়রাণ হতে হবে?

আরো পড়ুন :-

মেহেদীবাগানের রেশন দোকানের মালিক রেখা সামন্ত জানান, যা গোলমাল সবই অনলাইনে গোলযোগের জেরেই হচ্ছে।সরকারি নির্দেশ মেনেই কাজ হচ্ছে।রসিকপুরের রেশন দোকানদারের বিরুদ্ধেও অনেক অভিযোগ। দোকানদার প্রসেনজিৎ দাসের দাবি,অনলাইনের গোলযোগ এবং সাইবারের সমস্যার জেরে এই সমস্যা গুলি হচ্ছে।যাদের প্রাপ্য তারা রেশন পাবেন। এর জন্য তারা দায়ী নন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad