Type Here to Get Search Results !

পূর্ব বর্ধমানের ভাতারে লোক জনশক্তি পার্টির এক নেতাকে মারধর করার অভিযোগ উঠলো তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি:- লোক জনশক্তি পার্টির এক নেতাকে মারধর করার অভিযোগ উঠলো তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। পূর্ব বর্ধমানের ভাতার থানার আলমপুর গ্রামের বাসিন্দা লোক জনশক্তি পার্টির নেতা মৈইনউদ্দিন সাহ আজ সকালে কাজে যাবার জন্য বাস ধরতে আমলপুর বাসস্টান্ডে যাচ্ছিলেন। 

অভিযোগ, সেই সময় স্থানীয় তৃণমূল নেতা মুস্তাফার নেতৃত্বে শেখ ঝন্টু, খাইরুল, শেখ আব্দুল সহ বেশ কয়েকজন তৃণমূল কর্মী তার উপর হামলা চালায়। তাকে টেনে হিঁচড়ে পাশের ক্যানেলের পারে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে বাঁশ দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়। এমনকি তাকে বেশ কয়েকবার ক্যানেলের জলে চোবানো হয়। বাঁশ দিয়ে আঘাত করার ফলে তার পা ভেঙে গেছে বলে অভিযোগে জানান তার দাদা জাহাঙ্গীর সাহ।


জাহাঙ্গীর বাবু অভিযোগ করেন,  তার ভাই গত বিধানসভা ভোটে লোক জনশক্তি পার্টির হয়ে ভাতার বিধানসভা থেকে প্রতিদ্বন্দ্বীতা করেছিল। সেই থেকেই ভাইয়ের উপর স্থানীয় তৃণমূল নেতাদের আক্রোশ ছিল।সেকারণেই তার ভাইয়ের উপর এই আক্রমণ।মৈনউদ্দিনের স্ত্রী সাইমা সাহ জানালেন, আমার স্বামী কাজে যাবার জন্য বাড়ি থেকে বেড়িয়েছিল সেই সময় তৃণমূল দুস্কৃতিরা তার উপর আক্রমণ করে। আমি দোষীদের উপযুক্ত শাস্তির দাবি করছি।

আরো পড়ুন :- অস্থায়ী দোকান বসানোকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বচসা  

তৃণমূলের জেলা নেতৃত্ব অবশ্য পুরো ঘটনাটাকে ব্যক্তিগত গন্ডগোল হিসাবেই দেখছে। পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান, এটি একটি ব্যক্তিগত গন্ডগোল। এর সাথে তৃণমূল পার্টির কোন সম্পর্ক নেই। একটি ব্যক্তিগত গন্ডগোলের সাথে তৃণমূলকে জড়িয়ে দলের নাম বদনাম করার চেষ্টা হচ্ছে। বর্তমানে মৈনউদ্দিন বাবু বর্ধমান হাসপাতালে চিকিৎসাধীন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad