Type Here to Get Search Results !

প্রতিবেশী এক মদ্যপ যুবকের বিরুদ্ধে কামড়ে কান ছিড়ে নেওয়ার অভিযোগ পৌরসভার এক অস্থায়ী সাফাই কর্মীর

নিজস্ব প্রতিনিধি:- প্রতিবেশী এক মদ্যপ যুবকের কামড়ে কানে কেটে গেল পৌরসভার এক অস্থায়ী সাফাইকর্মী রাজা মাজির।ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের গুসকরায়।আহত রাজা মাজি  রবিবার এনিয়ে অভিযুক্ত বুলান সরকারের নামে গুসকরা পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেন। গুসকরা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দা রাজা মাজি। তার পাশেই বাড়ি অভিযুক্ত বুলান সরকারদের। 

অভিযোগ বুলান সরকার নামে ওই যুবক মদ্যপবস্থায় তার ওপর চড়াও হয়।কামড়ে বাঁ দিকের কান ছিড়ে নেয় । বুলানের বাড়িতে রয়েছেন বাবা, মা ও বোন।ঘটনাটি ঘটে শনিবার রাতে। রাজা জানান তিনি তখন  বাড়ির কাছে ক্লাবে বন্ধুদের সঙ্গে তাস খেলছিলেন।রাতে মদ্যপবস্থায় বাড়ি ফেরের পর বুলান ওর মা ও বোনের সঙ্গে  ঝামেলা শুরু করে।মা বোনকে মারধর করতে থাকে।সেসময় ঝগড়া অশান্তি ও ওর মায়ের চিৎকার শুনে প্রতিবেশী হিসাবে থামাতে যায় রাজা।সেই সময় তার উপর চড়াও হয় মদ্যপ যুবক।

আরো পড়ুন :-

রাজা মাজির অভিযোগ, ' আমি বুলানদের বাড়ির সামনে যেতেই কোনও কথা না বলে বুলান আমার ওপর ঝাঁপিয়ে পড়ে। হাতে ধারালো অস্ত্রও ছিল। আমি নিজেকে বাঁচানোর চেষ্টা করতে গেলে পড়ে যাই।তখন ও আমার কান কামড়ে ছিড়ে নেয়।' এই ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad