Type Here to Get Search Results !

বেসরকারি ব্যাংক থেকে উধাও টাকা,পণ্ডবেস্বর থানায় লিখিত অভিযোগ দায়ের

সংবাদদাতা,পাণ্ডবেশ্বর:-পাণ্ডবেশ্বরের এক বেসরকারি ব্যাঙ্ক থেকে ত্রিশ হাজার  টাকা উধাও। অভিযোগ দায়ের পাণ্ডবেশ্বর থানায়।অভিযোগ করলেন ওই ব্যাংকেরই এক গ্রাহক পাণ্ডবেশ্বরের রামনগরের বাসিন্দা সন্দীপ চ্যাটার্জি। সন্দীপবাবু অভিযোগ করেন গতকাল বেলা এগারো টা নাগাদ তিনি এই ব্যাংকে চার লক্ষ টাকা জমা দিয়েছিলেন।জমা দেওয়ার পর চার লক্ষ টাকা জমার রসিদ ও পেয়েছিলেন এবং ব্যাংক অ্যাকাউন্ট আপডেট করে সেখানে সঠিক মূল্যই দেখেছিলেন। 



সন্দীপবাবু জানান এরপর তিনি তাঁর কর্মস্থলে ফিরে যান কিন্তু হঠাৎ সন্ধে সাতটা নাগাদ ব্যাঙ্কের ম্যানেজার  তাঁকে ফোন করে জানান  তিনি যে চার লক্ষ টাকা জমা দিয়েছিলেন তার মধ্যে ত্রিশ হাজার টাকা কম  আছে । সন্দীপ বাবু জানান ম্যানেজারের কথা শুনেই হতবাক হয়ে তিনি ব্যাংকে আসেন । ব্যাংকে আসা মাত্রই ব্যাংক ম্যানেজার সন্দীপবাবুকে অকথ্য ভাষায় গালাগালি করেন এবং  বাকি টাকা ব্যাংকে জমা করতে বলেন  বলে অভিযোগ করেন সন্দীপ চ্যাটার্জি  । সন্দীপবাবু এ ও জানান এই ম্যানেজারের থেকে  এই ব্যাংকের আরও অনেক গ্রাহক নানানভাবে  হয়রানির শিকার হয়েছেন।যদিও এই ব্যাপারে ব্যাঙ্কের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

আরো পড়ুন :-

সন্দীপবাবু বলেন, ব্যাংক ম্যানেজারের হুমকিতে ভয় পেয়ে তিনি গতকাল রাতে পাণ্ডবেশ্বর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ মতো আজ সকালে পাণ্ডবেশ্বর থানার পুলিশ সন্দীপবাবুকে নিয়ে ব্যাংকে পৌঁছায়। সন্দীপবাবু এ ও জানান পুলিশ তদন্ত করলে এই ম্যানেজারের বিরুদ্ধে ওঠা আরও অনেক অভিযোগ প্রমাণিত হবে। এ ঘটনায় পাণ্ডবেশ্বরের এলাকায় সংশ্লিষ্ট ব্যাংকের গ্রাহকদের মধ্যে আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। সম্পূর্ণ ঘটনার তদন্ত শুরু করছে পাণ্ডবেশ্বর থানার পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad