Type Here to Get Search Results !

Samsung Galaxy Buds 2 ইয়ারফোন লঞ্চ হলো 29 ঘন্টা ব্যাটারি লাইফ এর সাথে


ওয়েবডেস্ক:- ১১ আগস্ট Galaxy Unpacked ইভেন্টে Samsung তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড Galaxy Buds 2 লঞ্চ করেছে।দক্ষিণ কোরিয়ার কোম্পানির নতুন  ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডগুলি গ্যালাক্সি বাডসের উত্তরসূরী হিসাবে ডিজাইন করা হয়েছে, যা ফেব্রুয়ারি 2019 এ চালু হয়েছিল। এটি ছাড়াও, এটি গ্যালাক্সি বাডগুলির একটি আপগ্রেড, যা গত বছর চালু হয়েছিল। গ্যালাক্সি বাডস 2 এ নয়েজ ক্যান্সল্যাশন (ANC) রয়েছে, যা তার আগের সংস্করণ থেকে একটি বড় পরিবর্তন আনা হয়েছে এটি তে। 

স্যামসাং গ্যালাক্সি বাডস 2 এর দাম

স্যামসাং গ্যালাক্সি বাডস 2 এর দাম 149.99 ডলার (প্রায় 11,100 টাকা)। ইয়ারবাডগুলি চারটি রঙের বিকল্পে পাওয়া যাচ্ছে , গ্রাফাইট, ল্যাভেন্ডার, অলিভ এবং সাদা রঙের পাওয়া যাচ্ছে । এই ইয়ারবাডগুলি 27 আগস্ট থেকে নির্বাচিত বাজারে কেনার জন্য পাওয়া যাবে। বর্তমানে, এই ইয়ারবাডগুলির ইন্ডিয়া লঞ্চ এবং দাম সম্পর্কে কোনও তথ্য দেওয়া হয়নি।

স্যামসাং গ্যালাক্সি বাডস 2 স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি বাডস 2 একটি দ্বিমুখী ড্রাইভার কনফিগারেশনে আসে, যার মধ্যে রয়েছে টুইটার এবং উফার। ইয়ারবাডগুলিতে তিনটি মাইক্রোফোন রয়েছে, যার মধ্যে দুটি ANC- এর জন্য ব্যবহৃত হয়। স্যামসাং একেজি-টিউনড অডিও সাপোর্ট করবে।সর্বশেষ ইয়ারবাডগুলির নকশা গ্যালাক্সি বাডস এবং গ্যালাক্সি বাডস প্লাস থেকে কিছুটা আলাদা। এই ইয়ারবাডগুলিকে জল প্রতিরোধের জন্য IPX7 রেট দেওয়া হয়েছে।স্যামসাং গ্যালাক্সি বাডস 2 এর উন্নত কানেক্টিভিটির জন্য ইয়ারবাডে আছে ব্লুটুথ ৫.২।

গ্যালাক্সি বাডস 2 -এর ব্যাটারি লাইফ 29 ঘন্টা পর্যন্ত সরবরাহ করার দাবি করা হয়েছে, যার মধ্যে চার্জিং কেসের ব্যাটারি লাইফ রয়েছে। ইয়ারবাডগুলি একক চার্জে 7.5 ঘন্টা অবিরাম প্লেব্যাক করতে সক্ষম । তবে, ANC ব্যবহার করে ব্যাটারির আয়ু 20 ঘণ্টা পর্যন্ত পাওয়া যাবে। প্রতিটি ইয়ারবাডের ব্যাটারি লাইফ 61 এমএএইচ এবং কেস 472 এমএএইচ পর্যন্ত আসে। আপনি চার মিনিটের চার্জিং এ 1 ঘন্টা গান শুনতে পারেন। এটি ছাড়াও এতে আইকিউ ওয়্যারলেস চার্জিং সাপোর্ট রয়েছে।প্রতিটি গ্যালাক্সি বাডস 2 এর সাইজ 17x20.9x21.1 মিমি এবং ওজন 5 গ্রাম। চার্জিং কেসের সাইজ  50x27.8x50.2 মিমি এবং ওজন 41.2 গ্রাম।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad