Type Here to Get Search Results !

বাড়ির দেয়াল ধসে একই পরিবারের সাত জনের মৃত্যু হল রাজস্থানে

ওয়েবডেস্ক:- রাজস্থানের বুন্দি জেলায় মুষলধারে বৃষ্টির কারণে একটি বাড়ির দেয়াল ধসে একটি পরিবারের সাত জন সদস্য নিহত হয়েছে,যাদের মধ্যে চারজন শিশু ছিল। বুধবার পুলিশ জানিয়েছে, মঙ্গলবার  মধ্যরাতে নবঘাট এলাকায় এই ঘটনা ঘটে। আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে, রাজস্থানের বুন্দি, বারান, সাওয়াই মাধুপুর এবং কোটা জেলার অনেক এলাকায় ভারী বৃষ্টি হয়েছে, অন্য অনেক এলাকায় বুধবার সকাল পর্যন্ত ভারী বৃষ্টি হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, একটি বাড়ির পুরনো দেয়াল ভেঙে পড়ে। ওই বাড়িতে, দুই ভাই মহেন্দ্র কেওয়াত এবং মহাবীর কেওয়াত তাদের পরিবারের সাথে থাকতেন। দেয়াল ধসে যাওয়ায় বাড়ির ছাদ ভেঙে পড়ে এবং পরিবারের সাতজন সদস্য ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে যায়।

ঘটনার খবর পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং ধ্বংসস্তুপ থেকে দুজনের দেহ উদ্ধার করতে সক্ষম হয়। বুধবার সকালে আরও তিন জনের দেহ বের করা হয়েছে। জেলা কালেক্টর আশীষ গুপ্ত বলেন, রাজ্য দুর্যোগ মোকাবিলা বাহিনী (এসডিআরএফ) এবং নাগরিক সুরক্ষা দল অবিলম্বে উদ্ধার অভিযান শুরু করলেও দুর্ভাগ্যবশত, পরিবারের কাউকে বাঁচানো যায় নি।

আরো পড়ুন :-

তিনি বলেন, যত তাড়াতাড়ি সম্ভব নিয়ম অনুযায়ী মৃতের স্বজনদের ক্ষতিপূরণ দেওয়ার চেষ্টা চলছে।  নিহতদের নাম মহেন্দ্র কেওয়াত (40), তাঁর স্ত্রী অনিতা (32), মহাবীরের স্ত্রী মীরা (40), পুসি (10), তামান্না (9), দীপিকা (7) এবং কানহা (5)। দেয়াল ভেঙে পড়ার শব্দ শুনে, মহাবীর ঘর থেকে বেরিয়ে যাওয়ায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad