Type Here to Get Search Results !

টেলিগ্রামে করা যাবে প্রায় ১০০০ জনের সঙ্গে গ্রুপ ভিডিও কল,যুক্ত হল নতুন ফিচার

ওয়েবডেস্ক:- জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে টেলিগ্রাম মেসেজিং অ্যাপের। এবার ফের একবার হোয়াটসঅ্যাপকে পাল্লা দেওয়ার জন্য নতুন ফিচার চালু করেছেন টেলিগ্রাম। এবার টেলিগ্রামের নতুন ফিচার চালু হয়েছে, তার সাহায্যে গ্রুপ ভিডিয়ো কলে একসঙ্গে ১০০০ জন ইউজার যুক্ত হতে পারবেন। এই গ্রুপ ভিডিয়ো কলে ৩০ জন ইউজার মেসেজ ব্রডকাস্ট করতে পারবেন। উল্লেখ্য, জুন মাসেই টেলিগ্রাম মেসেজিং অ্যাপে চালু হয়েছে গ্রুপ ভিডিয়ো কলের পরিষেবা। নতুন ফিচার চালু হওয়ার একমাসের মধ্যেই তার মধ্যে এমন চমক দেওয়া আপডেট যুক্ত হওয়ায় খুশি ইউজাররা।

এছাড়াও টেলিগ্রামে ভিডিয়ো মেসেজ পাঠানোর ক্ষেত্রে বেশ কিছু নতুন সুযোগ-সুবিধা যুক্ত হয়েছে। এক্ষেত্রে ভিডিয়ো রেকর্ডিং করার সময় আগের তুলনায় ভাল রেসোলিউশনে ভিডিয়ো রেকর্ড করা সম্ভব। ক্যামেরা জুমও করা যাবে ভিডিয়ো মেসেজ রেকর্ড চলাকালীন। হায়ার রেসোলিউশনে ভিডিয়ো মেসেজ দেখার জন্য তার উপর কেবলমাত্র একবার ট্যাপ করতে হবে। এছাড়া যে ডিভাইসে ভিডিয়ো মেসেজ রেকর্ড করা হচ্ছে, সেখানে একই সঙ্গে অন্য কোনও অডিয়ো চালু থাকতে পারে। ইউজার নিজের পডকাস্ট বন্ধ না করেই ভিডিয়ো মেসেজ রেকর্ড করতে পারবেন। এছাড়া ভিডিয়ো মেসেজ ফরওয়ার্ড এবং রিওয়াইন্ডের অপশনও থাকবে। যেকোনও ভিডিয়ো মেসেজ  লার্জার স্ক্রিন সাইজেও দেখা সম্ভব হবে এই নতুন ফিচারের সাহায্যে।

আরো পড়ুন :-

হোয়াটসঅ্যাপের প্রাইভেসি পলিসি আপডেট নিয়ে ২০২০ সালের শেষদিকে যে গন্ডগোল শুরু হয়েছিল, তখন থেকেই জনপ্রিয়তা বাড়োতে শুরু করেছে টেলিগ্রাম মেসেজিং অ্যাপের। রাতারাতি হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করে টেলিগ্রামে অ্যাকাউন্ট খুলেছিলেন বহু ইউজার। সেই সময় বলা হয়েছিল হোয়াটসঅ্যাপের তুলনায় অনেক গুণ বেশি সুরক্ষিত টেলিগ্রাম অ্যাপ। গত বছরের শেষ থেকে এখনও পর্যন্ত ইউজারদের মধ্যে টেলিগ্রাম অ্যাপের জনপ্রিয়তা কমেনি। বরং দিনদিন বেড়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad