Type Here to Get Search Results !

দ্বিতীয় দিনেও বিক্ষোভ অব্যাহত বর্ধমান পৌরসভায়



নিজস্ব প্রতিনিধি:- বর্ধমান পৌরসভায় পৌর প্রশাসক মণ্ডলীতে আইনুল হকের নাম ঘোষণা করার পর দ্বিতীয় দিনেও বিক্ষোভ অব্যাহত বর্ধমান পৌরসভায়। বিধায়ক ঘনিষ্ঠ তৃণমূল নেতা তথা পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারন সম্পাদক আব্দুল রবের নেতৃত্বে পৌরসভায় বিক্ষোভ দেখায়  কয়েকশো তৃণমূল কর্মী। তাদের দাবি অবিলম্বে আইনুল হককে পৌর প্রশাসক বোর্ড থেকে সরাতে হবে। 

গতকালের মত এদিনও চলে স্লোগান, বিক্ষোভ। আব্দুল রব বলেন, বাম জমানায় আইনুল হক চেয়ারম্যান থাকাকালীন সাধারণ মানুষের সাথে দুর্ব্যবহার ও অত্যাচার  করতো। ভোটে জয়লাভ করা তৃণমূল কাউন্সিলারদের সাথে দুর্ব্যবহার করা হতো। তাই সাধারণ মানুষ ও তৃণমূল কর্মীরা আইনুল হককে সরানোর দাবিতে আজ রাস্তায় নেমেছে বলে জানান আব্দুল রব। দলের দুর্দিনে থাকা কর্মীরা আইনুল হককে পৌরসভায় কোন পদে মেনে নিতে পারছে  না বলে জানান তিনি । 

দলের নীচু স্তরের এই ক্ষোভের কথা উচ্চ নেতৃত্ত্বর কাছে পৌঁছানোর জন্য এবং যতক্ষন পর্যন্ত আইনুল হককে  এই দ্বায়িত্ব থেকে সরানো না হবে ততক্ষণ এই আন্দোলন চলবে বলে জানান আব্দুল রব। এই বিক্ষোভকে কেন্দ্র করে যথেষ্ট সংখায় পুলিশ মোতায়েন রয়েছে বর্ধমান পৌরসভা চত্ত্বরে।

যাকে সরানোর দাবিতে এই আন্দোলন সেই আইনুল হক বলেন, দলের সর্বোচ্চ নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে দলে নিয়েছেন, দ্বায়িত্ব দিয়েছেন। বর্ধমান শহরের চার লক্ষ মানুষের আশীর্বাদ আমাদের সাথে রয়েছে। কে বা কারা আন্দোলন করছে আমার জানা নেই। 

আরো পড়ুন:-ন্যাশনাল ডিফেন্স অ্যাকাডেমির (NDA) প্রবেশিকা পরীক্ষায় মেয়েদের বসতে অনুমতি সুপ্রিম কোর্টের

আন্দোলন মঞ্চে আন্দোলনকারীদের সাথে দেখা করতে আসেন বর্ধমান দক্ষিন কেন্দ্রের বিধায়ক খোকন দাস। আন্দোলনরত তৃণমূল কর্মীদের সাথে কথা বলেন তিনি।তিনি জানান কর্মীদের বিক্ষোভ সম্পর্কে  দলীয় নেতৃত্ব জানতে চাওয়ায় আমি কর্মীদের সাথে কথা বলতে এসেছি। ওদের দাবি দাওয়া আমি উর্ধতন কর্তৃপক্ষকে জানাব। এরপর দল যা সিদ্ধান্ত নেবার নেবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad