Type Here to Get Search Results !

বিজেপি কাউন্সিলর ও নেতৃত্বদের সঙ্গে নিয়ে নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলন করলেন জিতেন্দ্র তেওয়ারি

 


নীলেশ দাস,আসানসোল:- আসানসোল পৌর নিগমের বর্তমান প্রশাসক বোর্ডের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করলেন বিজেপি কাউন্সিলর ও বিজেপি নেতৃত্ব। বুধবার আসানসোল গোধূলি মোড়ে জিতেন্দ্র তেওয়ারির নিজের বাস ভবনে অনুষ্ঠিত হয় এই সাংবাদিক সম্মেলন। আর এদিনের এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন আসানসোল পৌর নিগমের প্রাক্তন মেয়র ও বর্তমান বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি। আসানসোল পৌর নিগমের প্রাক্তন কাউন্সিলর আশা শর্মা, ভিগু ঠাকুর, অনিন্দিতা চ্যাটার্জী, মধুমিতা চ্যাটার্জী সহ আরো অনেকে। 

আর এদিনের এই সাংবাদিক সম্মেলন থেকে প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারি বলেন আসানসোল পৌর নিগমের প্রশাসক বোর্ডে যাদের নতুন নিয়ে আসা হয়েছে তারা সকলে কাজের মানুষ। কিন্তু বাইরে থেকে বেশকিছু মানুষ বা তৃণমূল নেতারা তাদের কাজ করতে দেবেন না। পাশাপাশি তিনি তার বিরুদ্ধে ওঠা  দুর্নীতির অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, 'আমিতো বলেছিলাম আমার বিরুদ্ধে ওঠা অভিযোগ ৭২ ঘন্টার মধ্যে সবার সামনে আনুক অভিযোগকারীরা। তা হলে আমি রাজনীতি ছেড়ে দেব। কিন্তু ৭২ ঘন্টা পেরিয়ে গেলেও আমার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমান করতে পারেনি ওরা। এটা আসলে আমাদের আন্দোলনকে রোখার একটা চেষ্টা মাত্র।' 

আরো পড়ুন:-দ্বিতীয় দিনেও বিক্ষোভ অব্যাহত বর্ধমান পৌরসভায় 

পাশাপাশি, এদিন সাংবাদিকদের সামনে ভিগু ঠাকুর বলেন আগের পৌর বোর্ডের করে যাওয়া সমস্ত কাজ বন্ধ করে দিয়েছে বর্তমান পৌর বোর্ড। শুধু তাই নয় পৌর এলাকার বহু এলাকাতেই চলছে পানীয় জলের সমস্যা। কোথায় চল্লিশ মিনিট কোথাও আবার পঁয়তাল্লিশ করে দিনে পানীয় জল দিচ্ছে পৌর নিগম। বহু এলাকার রাস্তায় সন্ধ্যার পর জ্বলে না রাস্তার বিদ্যুতের বাতি। 

আর এপ্রসঙ্গে এদিন তৃণমূল শ্রমিক ইউনিয়নের জেলা সভাপতি অভিজিৎ ঘটক বলেন কখনো শুনেছেন যুদ্ধ কালীন ভিত্তিতে কফি হাউস হয়। যুদ্ধ কালীন ভিত্তিতে পাইপ লাইন মেরামত, রাস্তা মেরামত, বিদ্যুৎ ও পানীয় জলের মতো কাজ হয়। অন্যদিকে এদিন তিনি সাংবাদিকদের বলেন 'পুরোনো বকেয়া মেটাতে গিয়ে বেশকিছু জায়গায় উন্নয়ন করতে পারছেনা বর্তমান পৌর নিগমের প্রশাসক বোর্ড। পাশাপাশি এদিন তিনি আরো বলেন প্রাক্তন মেয়র যদি ঠিকা সংস্থা গুলিকে টাকা মিটিয়ে দিয়েছে বলে দাবি করে তাহলে ঠিকা সংস্থা গুলির ঠিকানায় গিয়ে জিজ্ঞাসা করুন তারা কত টাকা করে পাবে।'

অন্যদিকে প্রাক্তন কাউন্সিলর মধুমিতা চ্যাটার্জী বলেন, আগে আমাদের কোনো সমস্যা হলে প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারির কাছে গেলে তা সমাধান হতো। কিন্তু এখন তারা অভিযোগ করলেও তার কোন সমাধান হয়না। পাশাপাশি এদিন প্রাক্তন কাউন্সিলর আশা শর্মা বলেন আমার বলেছিলাম আসানসোল পৌর নিগমের প্রতি ওয়ার্ডে একটি করে ভ্যাকসিন সেন্টার করার কিন্তু তা এখনো পর্যন্ত করে উঠতে পারলোনা তারা। তাই তারা চায় দ্রুত সব ওয়ার্ডে যাতে একটি করে ভ্যাকসিন সেন্টার করা হোক। 


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad