Type Here to Get Search Results !

পশ্চিম বর্ধমানে তৃণমূলের জেলাস্তরে রদবদলের পর প্রথম সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হলো আসানসোলে


নীলেশ দাস, আসানসোল :-পশ্চিম বর্ধমানে তৃণমূলের জেলাস্তরে রদবদলের পর প্রথম সাংবাদিক সম্মেলন করল,আসানসোল সদর তৃণমূল কার্যালয়ে। এদিনে উপস্থিত ছিলেন তৃণমূল সাংগঠনিক দায়িত্বে থাকা, কুলটির প্রাক্তন বিধায়ক তথা বর্তমান তৃণমূলের চেয়ারম্যান,তৃণমূলের বারাবনির বিধায়ক তথা সদ্য জেলা সভাপতি বিধান উপাধ্যায়,তৃণমূলের শ্রমিক সংগঠন আই এন টি টি ইউ সির সভাপতি অভিজিৎ ঘটক,তৃণমূলের জেলা যুব সভাপতি কৌশিক মণ্ডল,তৃণমূলের জেলা মহিলা সভাপতি মিনতি হাজরা,আসানসোল সদর তৃণমূলের কনভেনর ভি.শিবদশান দাশু,দুর্গাপুর সদর কনভেনর  মৃগেন্দ্র পাল, রানীগঞ্জ সদর কনভেনর রূপেশ যাদব।

বুধবার সম্বর্ধনা দেওয়া হয় যারা নতুন দায়িত্ব পেয়েছেন তাদের। পাশাপাশি জেলাস্তরের একটি বৈঠক হয় সকলকে নিয়ে।সাংগঠন কে মজবুত করতে। দলীয় কর্মীদের কোথায় সুবিধা অসুবিধা হচ্ছে। সেই বিষয়ে এদিন আলোচনা হয় বৈঠকে। 

আরো পড়ুন:-বিয়ের চার মাসের মধ্যে শ্বশুরবাড়ি থেকে উদ্ধার গৃহবধূর মৃতদেহ,আটক শশুর, শাশুড়ি

এদিন সাংবাদিকরা মুখোমুখি হয়ে বিধান উপাধ্যায়কে প্রশ্ন করলে তিনি জানান,প্রথম কথা জবর দখল নয়,ভোটের দখল মানুষকে সাথে নিয়ে দখল। ওরা যেটা বলছে তারা সবসময় মিথ্যাবাদী। ২০১৪ সালে মানুষর সার্থে যা যা করেছে জনবিরোধী করেছে। আমাদের রাজ্য সরকার তৃণমূল সরকার মানুষকে যেটা বলেছি শুধু নির্বাচন নয় সেটাই করেছি। নির্বাচনের আগে দুয়ারে সরকার নিয়ে এসেছিল আমাদের সরকার।এরাই বলেছিল দুয়ারে সরকার নির্বাচনে জেতার জন্যে করছে। তবে দুয়ারে সরকার আবার নির্বাচনের পর শুরু হয়ে গেছে। আমরা মানুষের জন্যে করছি,মানুষ আমাদের জয়ী করবে নির্বাচনে বলে জানান।

পাশাপাশি জেলার চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায় কে প্রশ্ন করলে তিনি জানান,মাত্র কয়েকদিন আগে বিধানসভা নির্বাচনের সময় সকল বিধানসভায় কার কত ক্ষমতা আছে পরিষ্কার প্রমাণ হয়ে গেছে।সুতরাং এই বাড়বাড়ন্ত কথাকে আমরা মানতে নারাজ। তবে জেলা চেয়ারম্যান হওয়ায় প্রথম কাজ কি থাকবে, তিনি বলেন দলকে মজবুত করা,সকলকে সাথে নিয়ে কাজ করবো। 

অন্যদিকে জেলার শ্রমিক সংগঠনের আই এন টি টি ইউ সির সভাপতি অভিজিৎ ঘটককে প্রশ্ন করা হলে,তিনি বলেন দল যা সিদ্ধান্ত নেবে তাই মেনে নেবো। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad