Type Here to Get Search Results !

আপাতত জেলেই থাকছেন রাজ কুন্দ্রা


ওয়েব ডেস্ক :- বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে আপাতত জেলে থাকতে হবে। বোম্বে হাইকোর্ট তার পিটিশন নাকচ করে দিয়েছে । হাইকোর্ট তার আদেশে বলেছে, 'নিম্ন আদালতের আদেশে কোনও ভুল নেই।'শনিবার সরকারি আইনজীবী জানান, রাজ একজন প্রভাবশালী ব্যক্তি তাই প্রভাব খাটিয়ে প্রমান নষ্ট করে ফেলতে পারেন।তিনি আরও বলেন, আগেই রাজ একবার প্রমাণ মুছে ফেলার চেষ্টা করেছেন। পাশাপাশি তিনি কোর্টের কাছে অভিযোগ জানান, রাজ তদন্তে কোনো সাহায্য করছেন না বলে।বম্বে হাইকোর্ট খারিজ করে দিয়েছে রাজ কুন্দ্রা ও রায়ান থর্পের পিটিশন। পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হওয়ার পরই রাজ কুন্দ্রা বম্বে হাইকোর্টে পিটিশন ফাইল করেন, তার গ্রেফতারি অবৈধ। 

এই বিষয়ে বম্বে হাইকোর্ট দুপক্ষের সওয়াল জবাব শুনেই শনিবার সকালে খারিজ করে সেই পিটিশন। আপাতত জেলেই থাকছেন রাজ। এদিন সরকারী আইনজীবী কোর্টকে জানান, তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে রাজের জেল হেফাজতে থাকা খুবই গুরুত্বপূর্ণ। ইতিমধ্যেই রাজ কুন্দ্রা ও রায়ান থর্পের ল্যাপটপ থেকে প্রায় ৬৮টি অ্যাডল্ট সিনেমা উদ্ধার করেছে তদন্তকারী সংস্থা। এছাড়াও স্টোরেজ থেকে উদ্ধার করেছে ৫১টি ফিল্ম। 

ব্যবসায়ী কুন্দ্রা, তার এক সহযোগী রায়ান থর্পে সহ, পর্নোগ্রাফি ভিডিও তৈরিতে জড়িত থাকার অভিযোগে গত ১৯শে জুলাই গ্রেপ্তার হন। গ্রেফতার করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।এদিকে, মুম্বাই পুলিশ শুক্রবার এই ছক্রে জড়িত ব্যক্তিদের ধরতে অভিনেত্রী শার্লিন চোপড়াকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করেছে।মুম্বই সেশন কোর্টে রাজ কুন্দ্রা ও রায়ান থর্পের জামিনের আগামী শুনানি হবে ১০ই অগাস্ট।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad